হাস্যকর আউট পাকিস্তানের সোয়েব মালিক!

0
50

ইংল্যান্ডে দলের সঙ্গেই পাড়ি জমিয়েছিলেন অলরাউন্ডার সোয়েব মালিক। কিন্তু হুট করেই ব্যক্তিগত কারণ দেখিয়ে পাকিস্তান ফেরত চলে যান। যার ফলে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে তাকে ছাড়াই সিরিজ শুরু করতে হয়েছিল পাকিস্তানকে। ইতিমধ্যে ৩ জয়ে পাঁচ ম্যাচের সিরিজ জিতে নিয়েছে ইয়ন মরগ্যানের দল। শুক্রবার রাতে প্রায় সাড়ে ৩’শ রান করেও ম্যাচ জেতা হয় নি সরফরাজ আহমেদের দলের। জেসন রয়ের সেঞ্চুরিতে জয়ের হাসি হেসেছে ইংলিশরাই। হারা ম্যাচে হাস্যকর এক ঘটনার জন্ম দিয়েছেন জাতীয় দলে ফেরা সোয়েব মালিক। ছুটি কাটিয়ে দলে ফেরা এই ক্রিকেটারকে নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসাহাসি করা হচ্ছে!

ইংল্যান্ডের পেসার মার্ক উডকে লেট কাট মারতে চেয়েছিলেন মালিক। কিন্তু পিছনের পা ঠিকঠাক পজিশনে ছিল না। তাই সপাটে উইকেট ব্যাট দিয়ে ভেঙে ফেললেন। মালিকের এমন কাণ্ড দেখার পর ইংল্যান্ডের ক্রিকেটাররাও হেসে উঠলেন। ওয়ানডে ক্রিকেটে এই নিয়ে দ্বিতীয়বার হিট-উইকেট আউট হলেন মালিক। ২৬ বলে ৪১ রানে ব্যাট করছিলেন মালিক। এর আগে ২০০৩ সালে প্রথমবার হিট-উইকেট আউট হয়েছিলেন তিনি।

মালিকের এমন আউট নিয়ে প্রবল হাসাহাসি চলল সামাজিক যোগাযোগ মাধ্যমে। মজা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন লিখেছেন, ‘এমন কমেডি মাঠে দেখাতে পারে একমাত্র পাকিস্তানি ক্রিকোররা।’ আরেকজন আবার লিখলেন, ‘এটাই শতাব্দীর সেরা হিট-উইকেট আউট। এভাবেই টেনিস খেললেন মালিক!

এই তালিকায় অ্যালান বোর্ডার, কুমার সাঙ্গকারা, মিসবাহ-উল-হকের নামও রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here