হার না মানা বসুন্ধরা কিংস

0
136

নিলফামারী প্রতিনিধিঃ পেশাদার লিগ ও হোম ভেন্যু নীলফামারীতে জয়ের ধারা অব্যাহত রাখলো বসুন্ধরা কিংস।সাইফের বিপক্ষে পেশাদার লিগে আজ প্রথমবারের মতো মুখোমুখি হয় বসুন্ধরা কিংস। ম্যাচে ৩-২ গোলে জয় পায় বসুন্ধরা কিংস ।

ম্যাচের শুরুতেই সেন্টার থেকেই জোড়ালো শর্ট নেন কলিন্ড্রেস। বল গোলবারে গেলেও কিন্তু বলটি রুখে দেন সাইফের গোলরক্ষক জিয়া।পাল্টা আক্রমণে যায় সাইফের খেলোয়াড়েরা ম্যাচের ২ মিনিটেই কর্নার থেকে কিক করা বল জালে পাঠান কলম্বিয়া ফরোয়ার্ড দেইনার।প্রথম দশ মিনিটেই পাল্টাপাল্টি আক্রমণ করতে থাকে দুদল। তারপর থেকে পুরো মাঠ দখলে নেয় বসুন্ধরা।

৩১ মিনিটে সমতায় আসে কিংস। ইমন মাহমুদের পাসে গোলে করেন মার্কোস। এরপর বেশ কয়েকটি ফ্রি-কিক পায় বসুন্ধরা কিংস তবে তা কাজে লাগাতে ব্যর্থ হয় তারা। তারপরে আক্রমনে গিয়েই ৪৩ মিনিটের কিংস অধিনায়কের দূর্দান্ত হেডে দলের দ্বিতীয় গোল করেন। হেট্রিক গোলটি পেতে বেশি সময় লাগেনি, বসুন্ধরা আক্রমণ আরো জড়ালো করলে হাফ-টাইমের এক্সট্রা সময়ে দলে বখতিয়ারের পায়ে গোল হয় কিংসের।

৩-১ গোল নিয়ে দ্বিতীয়ার্ধের খেলা শুরু হয়। চাপে থাকা সাইফ ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে। এবং দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে গোলের দেখা পায় সাইফ। গোলবারের কাছে থেকে রাফির শর্টে সাইফের স্কোর দাঁড়ায় ৩-২। এদিকে ব্যবধানে আরও বাড়াতে পারতো বসুন্ধরা কিংস। যদিও দ্বিতীয়ার্ধের ২৩ মিনিটে মার্কোসের বাইসাইকেল কিক মিস করেন। ম্যাচের শেষের দিকে গোল করতে মরিয়া সাইফ দ্বিতীয়ার্ধের ৩৬ মিটিটে পার্ক ও ফাহিমের পর পর দুটি শর্ট ফিরিয়ে দেন কিংস গোলরক্ষক জিকো। এতে ৩-২ গোলে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here