হারের বৃত্তে ঘুরছে চট্টগ্রাম!

0
210


স্টাফ রিপোর্টারঃ ভালো ফর্ম নিয়ে ঘরের মাঠে খেলতে এসে একেরপর এক ম্যাচ হেরেই যাচ্ছে ভাইকিংস।আজ দিনের প্রথম ম্যাচেও ব্যতিক্রম হয়নি তার। বৃষ্টির কারনে ১ ওভার করে কমিয়ে আনা ম্যাচে শুরুতেই টস জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন ভাইকিংস ক্যাপ্টেন মুশফিক।

ম্যাচের দ্বিতীয় ওভারেই সাইফ উদ্দিনের তোপে ফিরে যান সাদমান ইসলাম (০) এবং ইয়সির আলী (০)। সেই ব্যাটিং বিপর্যয় আর কাটিয়ে উঠতে পারেনি চিটাগং। ওয়াহাব রিয়াজের বলে অধিনায়ক মুশফিক  ৬ রান করে দ্রুত ফিরে যান। ৮ বলে ১৩ রান করা নজিবুল্লাহ জারদান শিকার হন মেহেদী হাসানের।শহিদ আফ্রিদির বলে ক্যামেরন ডেলপোর্ট (৬) শামসুরের তালুবন্দি হলে ৫৪ রানে ৫ উইকেট হারায় চিটাগাং ভাইকিংস । সাবেক এই পাকিস্তানি অল-রাউন্ডারের দ্বিতীয় শিকার হন সিকান্দার রাজা (৫)। একপ্রান্ত আগলে রাখা আফগান ওপেনার মোহাম্মদ শেহজাদ (৩৩) রান-আউট হলে আরও চাপে পড়ে চিটাগং। তবে শেষ দিকে ঝড় তুলে দলের রান কোনরকমে একশ পার করেন মোসাদ্দেক হোসেন। তার ২৫ বলে ৩ চার ৩ ছক্কায় ৪৩ রানের অপরাজিত ইনিংসে নির্ধারিত ১৯ ওভারে চিটাগং ভাইকিংসের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ১১৬ রান।

১১৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে উড়ন্ত সূচনা এনে দেন তামিম ইকবাল এবং এনামুল বিজয়। তবে দলীয় ২৬ রানে এনামুল হক (৮) খালেদ আহমেদের শিকার হলেও এগিয়ে যেতে থাকেন লোকাল বয় তামিম ইকবাল খান । ২২ বলে ৩৬ করা শামসুর রহমান আবু জায়েদের বলে সিকান্দার রাজার দারুণ ক্যাচে পরিণত হলে ভাঙে ৬৫ রানের জুটি। খুব ঠাণ্ডা মাথায় ৪৯ বলে ফিফটি তুলে নেন খান সাহেব। অধিনায়ক ইমরুল কায়েস ৮ রানে আউট হন। শেষ পর্যন্ত থিসারা পেরেরাকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন ৫১ বলে ৪ চার ২ ছক্কায় ৫৪* করা তামিম ইকবাল।আর এজয়ের ফলে প্লে অফ অনেকটা নিশ্চিত করে ফেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here