স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন কুমিল্লা উচ্চ বিদ্যালয়।

0
116

স্টাফ রিপোর্টারঃ জাতীয় স্কুল ক্রিকেটে এবারের আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা উচ্চ বিদ্যালয়। মঙ্গলবার ফাইনালে তাঁরা ৩ উইকেটে হারিয়েছে বগুড়া পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজকে। রংপুর ক্রিকেট গার্ডেনে অনুষ্ঠিত হয় ম্যাচটি।

ম্যাচে আগে ব্যাট করতে নেমে ১১১ রানেই থেমে যায় বগুড়া পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের ইনিংস। এই লক্ষ্য তাড়া করতে নেমে ৭ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় কুমিল্লা উচ্চ বিদ্যালয়। ৪৯ রানে ইনিংস খেলে ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন কুমিল্লা উচ্চ বিদ্যালয়ের আবু বকর। ব্যাট হাতে ২৫৩ রান এবং বল হাতে ২৬ উইকেট নিয়ে টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছেন কুমিল্লা উচ্চ বিদ্যালয়ের সাব্বির আলম।

প্রতিবারের মত এবারও বিসিবির ব্যবস্থাপনা এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় সারা দেশব্যাপী অনুষ্ঠিত হয় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট। প্রথমে জেলা এরপর বিভাগ এবং সর্বশেষ জাতীয় পর্যায়। এই তিনটি ধাপে অনুষ্ঠিত টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টে মোট ৫৫৮ টি স্কুল অংশ নেয়। ১১ হাজারেরও বেশি খুদে ক্রিকেটার খেলেছেন এই টুর্নামেন্ট। খুদে ক্রিকেটারদের এই মহাযজ্ঞে সারাদেশের বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হয় সর্বমোট ৯৬৫টি ম্যাচ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here