সৈয়দপুরে ইয়াং স্টার টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন!

0
132

 

এহতেশামুল হক সানিঃ জল্পনা কল্পনা ছাপিয়ে নীলফামারী জেলার  সৈয়দপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে গড়ালো ইয়াং স্টার টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। গত মাসের শেষ সপ্তাহে শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির বাধায় স্থগিত করা হয় টুর্নামেন্টটি।আবারো বৃষ্টির বাধায় চলতি মাসের প্রথম সপ্তাহে দ্বিতীয়বারের মতো স্থগিত করা হয় টুর্নামেন্ট।তবে সকল বাধা পেরিয়ে আজ উদ্বোধন হলো ইয়াং স্টার টি-টোয়েন্টি টুর্নামেন্টের।

টুর্নামেন্টটি উদ্বোধন করেন প্রধান অতিথি জনাব মোঃ মোছেদুল মোমিন,চেয়ারম্যান,উপজেলা পরিষদ,সৈয়দপুর।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব এসএম গোলাম কিবরিয়া,জনাব পরিমল কুমার সরকার,সহকারী কমিশনার(ভূমি) সৈয়দপুর,নীলফামারী।আরো উপস্থিত ছিলেন জনাব রফিকুল ইসলাম বাবু,ভারপ্রাপ্ত সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগ,সৈয়দপুর পৌর শাখা।মোজাম্মেল হক সরকার,সাধারণ সম্পাদক,উপজেলা ক্রীড়া সংস্থা,সৈয়দপুর।জনাব মোঃ দিলনেওয়াজ খাঁন,আহবায়ক,উপজেলা যুবলীগ ও ক্রীড়া সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ। এছাড়াও উপস্থিত ছিলেন জনাব মোঃ শাবাহাত আলী সাব্বু,অধ্যক্ষ,ইন্টারন্যাশনাল স্কুল,সৈয়দপুর।জনাব মোঃ হুমায়ুন কবির,বাংলাদেশ ক্রিকেট ‘এ’ দলের সাবেক খেলোয়াড়।উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব ওয়াহিদ মুরাদ,সভাপতি,ইয়াং স্টার ক্রিকেট একাডেমি।

দ্বিতীয়বারের মতো আয়োজিত উক্ত টুর্নামেন্টটি হচ্ছে গতবারের চেয়ে অনেক বেশি জমকালো। এবার নীলফামারী জেলা ও অন্যান্য জেলা থেকে মোট ২৮ টি দল অংশগ্রহণ করবে।আজকের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ইয়াং টাইগার একাডেমি বনাম সৈয়দপুর ক্রিকেট একাডেমি।ইয়াং টাইগারের দেয়া ৯২ রানের ছোট টার্গেট নিয়ে ব্যাটিংয়ে নামে সৈয়দপুর ক্রিকেট একাডেমি।কিন্তু ইয়াং টাইগারদের দাপুটে বোলিংয়ে ৮৬ রানে অলআউট হয় সৈয়দপুর ক্রিকেট একাডেমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here