সেরেনাকে পরাজিত করে উইম্বলডনের শিরোপা জিতলেন হালেপ

0
63

স্পোর্টস ডেস্কঃ আবারো হতাশায় পুড়তে হলো সেরেনা উইলিয়ামসকে। ফাইনালে গিয়েও অধরা রয়ে গেল ট্রফি ছুঁয়ে দেখার স্বপ্ন। উইম্বলডনের নারী এককের ফাইনালে রোমানিয়ার সিমোনা হালেপের কাছে পরাজিত হয়েছে বিশ্বের অন্যতম সফল এই টেনিস তারকা।

আজ (শনিবার) ফাইনালে সিমোনা হালেপের কাছে ৬-২, ৬-২ সরাসরি সেটে হেরে গেছেন মার্কিন তারকা সেরেনা উইলিয়ামস। ফ্রেঞ্চ ওপেনের পর প্রথমবারের মতো উইম্বলডনের শিরোপা জিতে ইতিহাস গড়েছেন রোমানিয়ান সিমোনা হালেপ।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখান হালেপ। মাত্র ৫৬ মিনিটেই প্রথম দুই সেট সমান ব্যবধানে হারিয়ে দেন তিনি। ফলে নিজের ২৪ তম গ্র্যান্ডস্লাম পাওয়া থেকে আবারো বঞ্চিত হলেন সেরেনা। ছুঁতে পারলেন না অস্ট্রেলিয়ার কিংবদন্তি খেলোয়াড় মার্গারেট কোর্টের নেয়া ২৪ গ্র্যান্ডস্লামের রেকর্ড।

সেরেনাকে হারিয়ে উইম্বলডন জয় হালেপের কাছে স্মরনীয় মুহূূর্ত, ‘এই ম্যাচের আগে আমার পেটের অবস্থা খুব একটা ভালো ছিল না। কিন্তু আমি কোর্টে এসে নিজের সেরাটা দিয়েছি। এটা সত্যিই বিশেষ একটা মুহূর্ত, আমি কখনোই এই দিনটা ভুলব না। এটা আমার মায়ের স্বপ্ন ছিল। যখন আমার বয়স ১০ বা ১২ ছিল, তখন তিনি বলেছিলেন, আমাকে উইম্বলডনের ফাইনাল খেলতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here