সেই ব্যাটিং ব্যর্থতায় ইংল্যান্ডের সাথেও হার নারীদের

0
377

স্পোর্টস ডেস্কঃ মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সেন্ট লুসিয়ায় ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। টুর্নামেন্টের দুই ম্যাচেই হারের মুখ দেখতে হলো বাংলাদেশকে।

ড্যারেন স্যামি স্টেডিয়ামে সোমবার বৃষ্টি ভেজা মাঠে খেলা শুরু হয়েছিল দেরিতে।ইংলিশদের দারুণ বোলিংয়ের সামনে বাংলাদেশ ছিল অসহায়। ওপেনিংয়ে শামিমা সুলতানা, তিন ও চারে নামা ফারজানা হক ও নিগার সুলতানা আউট হয়েছেন রানের খাতা না খুলেই। আয়েশা রহমান বিপর্যয়ের মধ্যে ৩৯ রান করে গর্ডনের বলে ক্যাচ দিয়ে ফিরেন।

অভিষিক্ত বাঁহাতি স্পিনার কার্স্টি গর্ডন এলোমেলো করে দেন বাংলাদেশের ব্যাটিং। বাংলাদেশের রান তখন ৪ উইকেটে ৪২ এরপর আর সেভাবে দাঁড়াতে পারেননি কেউ। শেষ দিকে একটি ছক্কায় ১২ রান করেন জাহানারা আলম। ২০ ওভার খেলে বাংলাদেশ তুলতে পেরেছিল কেবল ৭৬ রান।

রান তাড়ায় ইংল্যান্ড ৯ ওভারে ৩ উইকেটে ৫৫ রান তোলার পর বৃষ্টিতে খেলা বন্ধ হয়। পরে লক্ষ্য নেমে আসে ১৬ ওভারে ৬৪ রানে। ইংলিশরা বাকি ৯ রান করে ফেলে ৩ বল খেলে। অ্যান্ড্রু জোন্স করেছেন ২৪ বলে অপরাজিত ২৮, নাটালি শিভার ১৭ বলে ২৩।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ: ২০ ওভারে ৭৬/৯ (শামিমা ০, আয়েশা ৩৯, , ফারজানা ০, নিগার ০, রুমানা ১০, সানজিদা ০, লতা ৫, জাহানারা ১২, ফাহিমা ২, সালমা ৩*, কুবরা ২*; শিভার ১/৭, শ্রাবসোল ১/১৪, স্মিথ ১/১৭, গর্ডন ৩/১৬, এক্লেস্টোন ১/২০, সাইট ০/২)।

ইংল্যান্ড: (লক্ষ্য ১৬ ওভারে ৬৪) ৯.৩ ওভারে ৬৪/৩ (ওয়াইট ০, বিউমেন্ট ২, জোন্স ২৮*, শিভার ২৩, নাইট ১১*; সালমা ৩-০-১৭-২, রুমানা ২.৩-০-২২-০, কুবরা ২-০-১৩-১, ফাহিমা ১-০-৯-০, জাহানারা ১-০-৩-০)।

ফল: ইংল্যান্ড ৭ উইকেটে জয়ী

প্লেয়ার অব দা ম্যাচ: কার্স্টি গর্ডন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here