সিলেট পর্ব শেষে যারা ছিলেন ব্যাটে-বলে শীর্ষে!

0
170

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের দ্বিতীয় পর্ব শেষ হয়েছে সিলেটে। মিরপুরের হোম অব ক্রিকেটে ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া বিপিএলের দ্বিতীয় পর্ব সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শেষ হয়েছে ১৯ জানুয়ারি। দুই পর্ব শেষে ব্যাটিংয়ে দাপট দেখিয়েছেন সিলেট ও রংপুরের ব্যাটসম্যানরা। শীর্ষ পাঁচের দুইজন সিলেটের, একজন রংপুরের, একজন করে আছেন খুলনা ও চিটাগংয়ের।

৭ ম্যাচে ৩৪৯ রান করে সবার উপরে আছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের বিদেশি রিইলি রুশো। দুুইয়ে থাকা নিকোলাস পুরান সাত ম্যাচে করেছেন ২৪৪ রান। ১৭টি চার ও ১৮টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। ২২৩ রান করে তৃতীয় অবস্থানে আছেন সিলেটের অধিনায়ক ডেভিড ।

শীর্ষ পাঁচ বোলারের মধ্যে সিলেটের একজন, রংপুরের দুইজন, ঢাকা এবং চিটাগংয়ের একজন করে আছেন। সবার উপরে আছেন সিলেট সিক্সার্সের পেসার তাসকিন আহমদ। সাত ম্যাচে শিকার করেছেন ১৪টি উইকেট।

দুইয়ে আছেন রংপুরের পেসার শফিউল ইসলাম। সাত ম্যাচে তিনি শিকার করেছেন ১৩টি উইকেট। সেরা বোলিং ৩১ রানে ৩টি। তিনে আছেন রংপুরের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। ৭ ম্যাচে ১২ উইকেট নিয়েছেন তিনি। সেরা বোলিং ১১ রানে ৪টি।

চারে আছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। ৬ ম্যাচে নিয়েছেন ১০টি উইকেট। পাঁচে আছেন চিটাগং ভাইকিংসের বিদেশী ফ্রাইলিনক। ৪ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন ফ্রাইলিনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here