সামাজিক যোগাযোগ মাধ্যমেও বইছে অ্যাশেজ ঝড়!

0
66

হেডিংলি টেস্টে স্টোকস বীরত্বে ইংলিশদের অবিশ্বাস্য জয়ের রেশ কিংবা অজিদের এমন হারের রেশ যেটাই বলা হোক না কেন দুটোর রেশ এখনো চলছে সামাজিক মাধ্যমে সাবেকদের কথার লড়াইয়ে।

ইংলিশদের অবিশ্বাস্য জয়ের পিছনে স্টোকসের অবিশ্বাস্য ইনিংস যেমন সবচেয়ে বড় ভূমিকা রেখেছিল তেমনি অজি অফস্পিনার নাথান লায়নের শেষের দিকে সহজ রান আউটের সুযোগ হাতছাড়া করাটাও কম প্রভাব রাখেনি ম্যাচে।

তাই ম্যাচ শেষ হওয়ার পর পরই সাবেক ইংলিশ উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাট প্রায়র লায়নকে খোঁচা দিয়ে টুইট করেন, “নাথান লায়ন, #মাদারক্রিকেট #স্লিপওয়েল। “

তবে প্রায়রের টুইটের পাল্টা জবাবে তাকে অপরিণত বলেন অজি কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। তিনি প্রায়রের করা টুইটারের ধরনকে অপরিণত বলেন। সঙ্গে সঙ্গেই পাল্টা টুইটে তিনি বলেন, “এক্সকিউজ মি? মজা করে লায়ন তোমাকে খোঁচা দিয়েছিল বলে, তোমার এধরনের বোকা মন্তব্যের কোনো অর্থ নেই। পরিণত হও। এসব অপরিণত মন্তব্য থেকে বিরত থাকো। টেস্ট ও অ্যাশেজের সুন্দর খেলাটি উপভোগ করো।”

উল্লেখ্য ২০১৭-১৮ মৌসুমে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত অ্যাশেজ চলাকালীন সময়ে লায়নের সাথে প্রায়রের কথার লড়াই শুরু হয়েছিল। সে সময় লায়ন বলেছিলেন প্রায়র নাকি অজি পেস আক্রমণের ভয়ে দেশে চলে আসতে চেয়েছিলেন! সাথে অজি পেস আক্রমণ নাকি ইংলিশ ব্যাটসম্যানদের ক্যারিয়ার শেষ করে দিতে পারে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here