সাব্বির হোসেনের অলরাউন্ড নৈপুণ্যে বড় জয় পেলো শাইন পুকুর

0
69

স্টাফ রিপোর্টার: ফতুল্লায় উত্তরা স্পোর্টিং এর বিপক্ষে লো স্কোরিং ম্যাচে শেষ দিকে কিছুটা উত্তেজনা তৈরি করেছিলেন তরুণ সাব্বির হোসেন।

শেষ দিকে ম্যাচ যখন টাই হয় তখনো সাব্বিরের সেঞ্চুরি পেতে ১ রান প্রয়োজন। ডাগআউটে একইসঙ্গে দলের জয় ও সতীর্থের সেঞ্চুরি উদযাপনের অপেক্ষায় অন্য খেলোয়াড়রা। তখনই জাহাঙ্গীর আলমের বলে সাইদুল ইসলামের হাতে ক্যাচ তুলে দেন এ ব্যাটসম্যান। ফলে ১ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

ফতুল্লায় শুরুতে টস হেরে ব্যাটিংয়ে নামা উত্তরা পায় ৩৫ রানের ওপেনিং জুটি। যদিও শুরুর ছন্দ ধরে রাখতে পারেনি তারা। একের পর এক উইকেট হারালে ৪৪.৪ ওভারে তারা গুটিয়ে যায় ১৪৫ রানেই। ব্যাটিং ব্যর্থতার দিনে ব্যতিক্রম ছিলেন কেবল মিনহাজুল আবেদিন। এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ৫১ রানে অপরাজিত থাকেন। সঙ্গীর অভাবে ছোট সংগ্রহকে নিয়ে যেতে পারেননি মাঝারি পুঁজিতে।

জবাব দিতে নেমে সাব্বিরের মারকাটারি ব্যাটিংয়ের দিনে আরেক ওপেনার সাদমান ইসলাম খেলেছেন ঠান্ডা মাথায়। এ বাঁহাতি ওপেনার ৭৩ বল খেলে করেন ৩৮ রান। অবশ্য শাইনপুকুর ক্রিকেট ক্লাবের লক্ষ্যটা এতটাই নাগালে ছিল যে তাড়াহুড়ার দরকারও ছিল না। ফলে ৮ উইকেটের সহজ জয় পায় শাইন পুকুর।

ব্যাট হাতে ৯৯ রানের ইনিংস খেলা শাইনপুকুরের সাব্বির হোসেন বল হাতেও এদিন দারুণ সফল। এ মিডিয়াম পেসার ১০ ওভারে ২৭ রান দিয়ে শিকার করেন ৩ উইকেট। রাকিবুল হাসান নেন দুটি উইকেট। একটি করে উইকেট নিয়েছেন শরিফুল ইসলাম, দেলোয়ার হোসেন ও সোহরাওয়ার্দী শুভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here