সাদমান প্রস্তুত ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবিলায়

0
243

এবারের আসরের শুরুটা ২৩ বছর বয়সী সাদমানের জন্য ছিল দুর্দান্ত। এই আসরের আগে প্রথম শ্রেণির ক্রিকেট তার সর্বোচ্চ ছিল ১৪০। টানা দুই ম্যাচে নতুন করে লেখান নিজের ব্যক্তিগত সেরার রেকর্ড।

আবু জায়েদ চৌধুরী, খালেদ আহমেদ, ইবাদত হোসেন ও এনামুল হক জুনিয়রে গড়া সিলেটের শক্তিশালী বোলিং আক্রমণের বিপক্ষে প্রথম ম্যাচে করেন ১৫৭। পরের ম্যাচে ঢাকা বিভাগের বিপক্ষে নিজেকে নিয়ে যান আরও উঁচুতে, করেন ১৮৯ রান।

পরে আর বড় রান পাননি বাঁহাতি ওপেনার সাদমান। তবে আরও তিনটি হাফ সেঞ্চুরিতে এবারের আসরে একমাত্র খেলোয়াড় হিসেবে করেন ছয়শ রান। দ্বিতীয় স্থানে থাকা তুষার ইমরান তার চেয়ে ১৩০ রানে পিছিয়ে।

এনসিএলের শেষ দিনের খেলা শেষে এক প্রতিক্রিয়ায় সাদমান জানান, দারুণ শুরুর পর নিজের কাছে আরেকটু বেশি রানের প্রত্যাশা ছিল তার।

“আরও কিছু রান যোগ হলে ভালো হত। আগামী মৌসুমে আরও বেশি রান করতে চাই। এবার ডাবল সেঞ্চুরির খুব কাছে চলে গিয়েছিলাম। সেটা করতে না পারার আক্ষেপ আছে। দলকেও নিয়ে যেতে পারিনি প্রথম স্তরে। সামনের মৌসুমে সুযোগ পেলে এই দুই আক্ষেপ দূর করার চেষ্টা করব।”

প্রথম শ্রেণির ক্রিকেটে চমৎকার একটি আসর কাটিয়ে এবার সামনে তাকাতে চান সাদমান। নিজেকে প্রস্তুত রাখতে চান পরের চ্যালেঞ্জের জন্য।

“সামনে কোন ধরনের ফরম্যাটে খেলবো এখনও জানি না। যদি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ হয় তাহলে এক ধরনের পরিকল্পনা থাকবে আবার যদি (প্রথম শ্রেণির ক্রিকেটের আরেক টুর্নামেন্ট) বিসিএল হয় তাহলে আরেক রকমের পরিকল্পনা নিয়ে এগোবো। আমি নিজেকে সব ধরনের পরিস্থিতির জন্য প্রস্তুত রাখব।”

সূত্রঃ বিডিনিউজ২৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here