সাকিবকে সাহায্য করতে না পেরে হতাশ মাশরাফি

0
47

স্টাফ রিপোর্টারঃ এই বিশ্বকাপে নিজেকে নতুন করে চিনিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাটে বলে ছিলেন দুর্দান্ত। ৮ ইনিংস ব্যাট করে ৬০৬ রান করে সম রান সংগ্রাহকের লিস্টে সবার উপরে অবস্থান সাকিবের। অথচ এতো ভালো খেলেও সেমিফাইনালে খেলতে পারছেন না তিনি। এমনকি শেষ ম্যাচ হেরে ১০ দলের মধ্যে বাংলাদেশের অবস্থান সাত।

রানের পাশাপাশি বল হাতেও ছিলেন সাকিব সফল। বল হাতে ১১ উইকেট নিয়ে তালিকার মাঝামাঝিতে আছেন তিনি। শুধু তাই নয়, এই রান করে বিশ্বকাপের ইতিহাসেও জায়গা করে নিয়েছেন তৃতীয় স্থানে। ৮ ম্যাচে ৮৬.৮৭ গড়ে ৯৬.০৩ স্ট্রাইকরেটে সাকিব এই রান করেছেন।

আর এইজন্যে সাকিবের কষ্ট অনুভব করছেন বাংলাদেশের ক্যাপ্টেন মাশরাফি। তিনি বলেন ‘নিজের জন্যে কোন আক্ষেপই নেই। আক্ষেপ এই মুহূর্তে অবশ্যই সাকিবের জন্য। এতো ভালো খেলেও দল থেকে সাহায্য সে পায়নি এটাই সবচেয়ে বড় আক্ষেপ। সাকিব যেভাবে খেলেছে, তাতে করে আমরা সেমিফাইনাল না খেলাটা হতাশার। একটা দলের খেলোয়াড় এমন পারফরম্যোন্স করলে স্বাভাবিক ভাবেই তারা সেমিফাইনাল খেলবে। কিন্তু দুর্ভাগ্যবশত আমরা পারিনি। যখন রান করার দরকার চিল, যখন ক্যাচ ধরার দরকার ছিল, যখন ফিল্ডিংটা ভালো হওয়ার দরকার ছিল হয়নি। যখন ভালো বোলিং করার দরকার ছিল আমরা স্টেপ আপ করতে পারিনি। 

বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা শেষ, সাথে শেষ মাশরাফির বিশ্বকাপ যাত্রাও। দেশে ফেরার পর নতুন কোন ঘোষনা আসতে পারে দলের জন্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here