সাইফের জয়ের দিনে ব্রাদার্স-রহমতগঞ্জ ম্যাচ ড্র

0
208

স্টাফ রিপোর্টার : দীর্ঘ এক মাসের বিরতির পর আজ আবার মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের খেলা। একাদশতম রাউন্ডে আজকে প্রথম খেলা নোফেল এসসিকে ১-০ গোলে হারায় সাইফ এসসি। অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয় ও রহমতগঞ্জ এমএফএস গোল শূন্য ড্র করে।

বড় একটি বিরতির পর ফিরে জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। ঘরের মাঠ ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে ম্যাচে প্রথম থেকেই নিয়ন্ত্রন নেয় সাইফ। খেলার ১২ মিনিটে ইয়াসিন আরাফাতের বাড়ানো বল বক্সে মধ্যে পেয়ে গেলে তা সহজেই জালে জড়িয়ে দেন সাইফের কোরিয়াম রিক্রুট পার্ক। লিড পেয়ে আরো কিছু ভালো আক্রমন চালালেও আর গোল মুখ খুলতে পারেনি তারা। টেবিলের তলানীর দল নোফেল কিছু বিক্ষিপ্ত আক্রমন করলেও তাতে সমতা ফেরানো সম্ভব হয়নি। ফলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যান ইন ইয়োলো’রা।

দিনের অন্য ম্যাচে ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে রহমতগঞ্জ এমএফএস ও ব্রাদার্স ইউনিয়ন গোলশূন্য ড্র করে। ছন্দহীন খেলায় উভয় দল বলার মতো কোন আক্রমন সাজাতে পারেনি। বরং অবাক করা বিষয় ছিলো দুই দলের মোটে ছয়টি খেলোয়াড় পরিবর্তনের সুযোগ থাকলে করেছেন মাত্র একটি। রহমতগঞ্জ একটি পরিবর্তন করলেও ব্রাদার্স কোন খেলোয়াড় পরিবর্তন করে নি। এটি অস্বাভাবিক ব্যাপার না হলেও দলগুলোর একটি ম্যাচকে ঘিরে আলাদা আলাদা প্ল্যান তৈরি করে কিনা তা নিয়ে কিছুটা প্রশ্ন থেকে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here