সলিডারিটি বিশ্ব আর্চারিতে রানার্সআপ বাংলাদেশ

0
145

স্পোর্টস ডেস্কঃ তৃতীয় আইএসএস আন্তর্জাতিক সলিডারিটি বিশ্ব র‌্যাংকিং আর্চারিতে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। চারটি স্বর্ণ এবং তিনটি করে রৌপ্য ও ব্রোঞ্জপদক জিতেছে তারা। দু’টি স্বর্ণ, তিনটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জপদক লাভ করে রানার্সআপ হয়েছে স্বাগতিক বাংলাদেশ।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে আসরের শেষ দিনে কম্পাউন্ড মহিলা দলগতে বাংলাদেশের বন্যা আক্তার, সুস্মিতা বণিক, শ্যামলি রায় ১৩০-১২৫ স্কোরে ভারতের প্রগতি, পাওয়ার ইশা কেতন ও সঞ্চিতা তিওয়ারিকে হারিয়ে স্বর্ণপদক জেতেন। রিকার্ভ নারী এককে বাংলাদেশের দিয়া সিদ্দিকী ৬-৪ সেট পয়েন্টে ইরানের শোযামেহের শিভাকে হারিয়ে স্বর্ণ জেতেন।

কম্পাউন্ড পুরুষ দলগতে ভারত ২৩১-২২৮ স্কোরে বাংলাদেশকে, রিকার্ভ পুরুষ দলগতে ভারত ৫-১ সেট পয়েন্টের ব্যবধানে স্বাগতিকদের হারিয়ে স্বর্ণ জিতে নেয়। এছাড়া রিকার্ভ পুরুষ এককে থাইল্যান্ডের থেপনা দেনচাই ৬-২ সেট পয়েন্টে বাংলাদেশের রুমান সানাকে হারিয়ে স্বর্ণ জেতেন।

অন্যদিকে কম্পাউন্ড মিশ্র দলগতে জার্মানী ১৫৬-১৫৩ স্কোরে ভারতকে, কম্পাউন্ড মহিলা এককে ভারতের প্রগতি জার্মানীর হাইগেনাহস ক্রিস্টিনাকে, কম্পাউন্ড পুরুষ এককে চাইনিজ তাইপের শেন চেইচ লুন ১৪৬-১৪৫ স্কোরে জার্মানীর লউবে মারকাসেকে হারিয়ে সোনা জেতেন। রিকার্ভ মহিলা দলগতে ইরান ৫-৩ সেট পয়েন্টে ভারতকে এবং রিকার্ভ মিশ্র দলগতে ভারত ৬-০ সেট পয়েন্টে ইরানকে হারিয়ে স্বর্ণপদক জেতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here