সত্য বলার কারণেই এই কার্ড পেতে হলো আমাকেঃ মেসি

0
28

স্টাফ রিপোর্টারঃ কোপা আমেরিকা শুরুর পর থেকেই আর্জেন্টিনা কিছু বিষয় নিয়ে অভিযোগ করে আসছিলো। তারমধ্যে মাঠ আর রেফারিং অন্যতম। এই বিষয়ে আরো ঝামেলার সৃষ্টি হয় ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচের পর। যেই ম্যাচে আর্জেন্টিনার পক্ষে ২ টি পেনাল্টি আবেদন ভার কর্তৃক চেক করা ছাড়াই নিষিদ্ধ করে দেন রেফারি। এই বিষয় নিয়ে ব্রাজিলের গণমাধ্যমে সমালোচনা হয়েছে। এমনকি ম্যাচের পর ব্রাজিলের কিংবদন্তি রিভালদো সমর্থন জানিয়েছেন মেসিদের।

এই বিতর্ক নতুন করে উষ্কে দিয়েছে গতকাল মেসির বিতর্কিত লাল কার্ড। চিলির প্লেয়ার মেডেলের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে মেসিকে ধাক্কাধাক্কি করে মেডেল। কিন্তু রেফারি উল্টো মেসিকেই লাল কার্ড দেখিয়ে দেন। অবশ্য পরবর্তীতে মেডেলকেও লাল কার্ড দেখান। কিন্তু অপরাধ ছাড়া লাল কার্ড দেখানো নিয়ে ইতিমধ্যেই ফুটবল বিশ্বে শুরু হয়েছে তুমুল সমালোচনা।

গতকাল ম্যাচের পর ফুটবলের গুডবয় খ্যাত মেসিও আর চুপ করে থাকতে পারেননি। গ্রহন করেননি ৩য় হওয়ার মেডেল। ম্যাচ শেষে তিনি জানান “দূর্নীতি কর্তৃক সবকিছু নিয়ন্ত্রিত হচ্ছে এখানে। আমার পুরষ্কার গ্রহনের মাধ্যমে আমি এই কাজকে সমর্থন দিতে পারিনা। এখানে সবকিছু আগে থেকেই ঠিককরে রাখা আছে এবং ব্রাজিলকেই চ্যাম্পিয়ন করার জন্যে সব তৈরি করে রাখা হয়েছে। আমি দূর্নীতির বিপক্ষে প্রতিবাদ করার কারণেই আজকে আমার এই অযৌক্তিক কার্ড পেতে হয়েছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here