ষষ্ঠ বছরে পা দিলো এসবিএফ!

0
223

স্টাফ রিপোর্টার : পাঁচ বছর পেরিয়ে নিজেদের সাফল্যের ষষ্টতম বছরে পা দিলো বাংলাদেশের ফুটবলে সবচেয়ে বড়, সক্রিয় ও জনপ্রিয় ফুটবল ফ্যানবেজ সাপোর্টারস অফ বাংলাদেশ ফুটবল। বাংলাদেশের ফুটবলে দর্শকদের মাঠে নিয়ে গিয়ে খেলোয়াড়দের উৎসাহ দেয়ার পাশাপাশি মাঠ পর্যায়ে ও অনলাইনে ফুটবলের উন্নতির জন্য দীর্ঘ সময় ধরে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। আজ ধানমন্ডিতে অবস্থিত একটি রেস্টুরেন্টে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করে উক্ত সংগঠনটি।

এসবিএফে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত ফুটবলার মহসিন, সাবেক জাতীয় দলের খেলোয়াড় মো: রাকিব ও সাবেক জাতীয় দলের গোলরক্ষক বিপ্লব ভট্টাচার্য। এছাড়াও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির সভাপতি গ্রামীন ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু, এসবিএফের সভাপতি ফরহাদ হোসেন, এসবিএফের সাধারন সম্পাদক সম্রাট মহিম তালুকদার সহ অন্যান্য সদস্যরা।

অনুষ্ঠানে সাবেক ফুটবলার ও সমর্থকরা আনন্দঘন পরিবেশে ফুটবল নিয়ে আলোচনা করেন এবং দেশের ফুটবলের উন্নতির প্রত্যাশা ব্যক্ত করেন। এছাড়া কুড়িগ্রাম ফুটবল প্রশিক্ষন স্কুলকে সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন এসএবিএফ কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here