ষষ্ঠ আসরে এখন পর্যন্ত বল হাতে দাপট ধরে রেখেছে দেশীয় রা

0
187

স্পোর্টস ডেস্কঃ ব্যাট হাতে বিদেশিদের দাপট থাকলেও বল হতে দাপিয়ে বেড়াচ্ছেন দেশিরা। ষষ্ঠ বিপিএলের পর্দা নামার অপেক্ষায়,বাকি শুধু কোয়ালিফাই ম্যাচ।

বিপিএলের গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে গতকাল। সিলেট আসর থেকে বিদায় নিলেও তাসকিন আহমেদ সবার নজর কেড়েছেন। বিপিএলে সর্বোচ্চ উইকেট শিকারের তালিকায় শীর্ষ পাঁচে আছেন যারা..

উইকেট শীকারের তালিকার সবার উপরে রয়েছেন পেসার তাসকিন আহমেদ। দল প্লে-অফ থেকে ছিটকে গেলেও দুর্দান্ত বোলিং করেছেন তিনি। ১২ ম্যাচে বোলিং করে নিয়েছেন ২১ উইকেট। শেষ ম্যাচে ইনজুরিতে না পড়লে হয়ত ভাঙতে পারতেন সাকিবের রেকর্ডও। সেরা বোলিং ফিগার ২৮/৪।

তালিকার দুইয়ে এক উইকেট কম পেয়ে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ১২ ম্যাচে তিনি নিয়েছেন ২১ উইকেট। প্লে-অফের ম্যাচে উইকেট নিয়ে হয়ত তাসকিনকে টপকে যাবেন তিনি। সেরা বোলিং ফিগার ১৬/৪।

রংপুর রাউডার্স অধিনায়ক মাশরাফু বিন মুর্তুজা রয়েছেন তালিকার তিন নম্বরে। ১২ ম্যাচে তিনি নিয়েছেন ১৯ উইকেট। সেরা বোলিং ফিগার ১১/৪।

ভাইকিংস পেসার আবু জায়েদ চৌধুরী রয়েছেন তালিকার চার নম্বরে। ১২ ম্যাচে তিনি নিয়েছেন ১৮ উইকেট। সেরা বোলিং ফিগার ২৫/৩।

সকলের চেয়ে এক ম্যাচ কম খেলে অর্থাৎ ১১ ম্যাচে ১৭ উইকেট নিয়ে পাঁচে অবস্হান করছেন ভিক্টোরিয়ান্স অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। প্রত্যেক ম্যাচে বোলিংয়ে কৃপণতা দেখিয়েছেন তিনি। সেরা বোলিং ফিগার ২২/৪।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here