শ্রীলঙ্কা সফরে থাকছেন না সাকিব!

0
122

স্টাফ রিপোর্টারঃ বিশ্বকাপ শেষে ঘরে ফিরে আবার ব্যস্ততা শুরু হবে জাতীয় ক্রিকেট দলের। এই মাসের শেষে আবার মাঠে ফিরবে জাতীয় ক্রিকেট দল। লক্ষ্য শ্রীলঙ্কা মাটিতে সিরিজ জয়। নিরাপত্তা নিয়ে শঙ্কা থাকলেও দল পাঠানোর ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে বিসিবি। তবে এই সিরিজের আগে বিশ্রাম চেয়েছেন সদ্য বিশ্বকাপ মাতিয়ে আসা জাতীয়দলের সহ অধিনায়ক সাকিব আল হাসান।

আইপিএলের পর আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং তারপর বিশ্বকাপ। টানা খেলার ধকল থেকে মুক্ত হতে না হতেই দেশের দায়িত্ব পালনে মাঠে নেমে পড়তে চাইছেন না এখন সাকিব।

এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরে ছয় মাসের ছুটি চেয়েছিলেন সাকিব আল হাসান। সেবার বিশ্রাম নেওয়া প্রসঙ্গে সাকিব বলেছিলেন, “এভাবে খেলতে থাকলে আমার যেটা মনে হয়, আমি খুব বেশীদিন খেলতে পারবোনা। এ কারণেই আমার বিশ্রামটা খুব দরকার। বিরতিটা শেষ হলে আমি আবার মানসিকভাবে নতুন উদ্যমে পরের পাঁচ বছর নিশ্চিতে খেলতে পারবো। যেটা এক দুই ম্যাচ বা এক দুই মাসের জন্য না বরং আমার পুরো ক্যারিয়ারের জন্য ভাল হবে।”

বিশ্বসেরা অলরাউন্ডারের ছুটির বিষয় নিয়ে এখনো পরিষ্কার কিছু জানায়নি বিসিবি। তবে ওই বিষয়টি বিবেচনা করা হচ্ছে বলে জানিয়েছে বিসিবি।

উল্লেখ্য , তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল ২০ জুলাই শ্রীলঙ্কা সফরে যাবে। ২৬, ২৯ ও ৩১ জুলাই সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে প্রেমাদাসা স্টেডিয়ামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here