শেষ হলো বেলের মাদ্রিদ অধ্যায়?

0
31

 

স্পোর্টস ডেস্কঃ শতাব্দীর সবচেয়ে বাজে মৌসুম শেষ করা স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের বর্তমান দলের খেলোয়াড়দের তালিকায় বেশ কিছু পরিবর্তন আসবে সেটা জিনেদিন জিদান দ্বিতীয় মেয়াদে দলের কোচ হয়ে আসার পর থেকেই অনুমেয় ছিল। যে কয়জন খেলোয়াড়কে ২০১৯/২০ মৌসুমে রিয়ালের জার্সি গায়ে না দেখার গুঞ্জন জোরালো ভাবে উঠেছিল তাদের মধ্যে সবার আগে ছিল রিয়ালের ওয়েলস ফরোয়ার্ড গ্যারেথ বেলের নাম।

মার্কা,অলফুটবল ও স্কাই স্পোর্টস সহ বেশ কিছু উৎসের তথ্য অনুযায়ী আগামী মৌসুমে জিদানের পরিকল্পনার অন্তর্ভুক্ত নয় বেল। জিদান কোচ হিসেবে দায়িত্ব নেয়ার পর প্রথম কয়েকটা ম্যাচে সুযোগ পেলেও শেষের ম্যাচ গুলোতে স্কোয়াডে জায়গা হয়নি বেলের। সিজনের শেষ ম্যাচে স্কোয়াডে থাকলেও মাঠে নামা হয়নি এই ফরোয়ার্ডের।

এদিকে বেল মাদ্রিদে থাকার ইচ্ছা পোষণ করলেও রিয়াল মাদ্রিদ ম্যানেজমেন্ট চাচ্ছে তাকে বিক্রি করে দিতে৷ এমনকি কোনো ক্লাবে না নিতে চাইলে তাকে লোনে পাঠানোর গুঞ্জনও শোনা যায়। মূলত বাজে ফর্ম আর ইনজুরি সমস্যার কারনেই বেলের মাদ্রিদ অধ্যায় শেষ হওয়ার সম্ভাবনার কথা এতো জোরালো ভাবে শুনা যাচ্ছে।

তবে রিয়াল মাদ্রিদ কোচ জিদান বেলের ব্যাপারে এখনো কিছু পরিষ্কার ভাবে জানায়নি। জিদান বলেছে দলে পরিবর্তন আসবে তবে কে থাকবে বা থাকবেনা সেটা এখনই বলার সময় নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here