শুরু হচ্ছে ভাসাভী বিচ কাবাডি ২০১৮

0
296
পর্যটনের নগরী কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ১৫ নভেম্বর থেকে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে ও ভাসাভী ফ্যাশনের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে “ভাসাভী বিচ কাবাডি ২০১৮ পুরুষ ও মহিলা ” টুর্নামেন্টের এবারের আসর। আসরে পুরুষ দল ৮ টি ও ৬ টি মহিলা দল অংশ নিচ্ছে।
পুরুষদের দলগুলো হলো বর্ডার গার্ড বাংলাদেশ, নৌবাহিনী, পুলিশ, জেল, বিমান বাহিনী, ফায়ার সার্ভিস, মৌলভীবাজার জেলা দল ও চট্রগ্রাম জেলা দল। অপরদিকে মহিলা দলের মধ্যে রয়েছে বাংলাদেশ আনসার, পুলিশ, বিজেএমসি, নড়াইল জেলা, জামালপুর জেলা ও কক্সবাজার জেলা দল।
পুরুষ ও মহিলা উভয় বিভাগে দলগুলো দুটি গ্রুপে ভাগ হয়ে লীগ ফরম্যাট অনুযায়ী একে অপরের মোকাবেলা করে পরবর্তী গ্রুপের শীর্ষ দলগুলি পর্যায়ক্রমে সেমিফাইনাল ও ফাইনাল খেলবে।
রবিবার অলিম্পিক এ্যাসোসিয়েশন মিলনায়তনে সংবাদ সম্মেলনে টাইটেল স্পন্সর হিসেবে ভাসাভী ফ্যাশন লিমিটেডের নাম ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম, ডিআইজি ( এ্যাডমিনিষ্ট্রেশন এন্ড ডিসিপ্লিন) বাংলাদেশ পুলিশ এবং আরও উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম, অতিরিক্ত ডিআইজি (ডেভলপমেন্ট) বাংলাদেশ পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here