একসময় ক্রিকেট যাদের ধ্যান জ্ঞান ছিল খেলেছেন জাতীয় কিংবা আন্তর্জাতিক পর্যায়ে তারাই জীবনের কোন এক পর্যায়ে পেশা হিসেবে বেছে নিয়েছেন ব্যাংকিং। ব্যাংকার হলে কী হবে ক্রিকেটের ভালবাসার টান তারা কিন্তু উপেক্ষা করতে পারেন না। কিছু সময়ের জন্য হলেও ফিরে যেতে চান মাঠের সেই স্বর্ণালী দিনগুলোতে কিন্তু অনেক সময়ই বিভিন্ন কারনে তা হয়ে ওঠেনা।

তবে এবার সেই সুযোগ করে দেয়ার ব্যতিক্রমধর্মী এক উদ্যোগ হাতে নিয়েছে ইমেগো স্পোর্টস লিমিটেড। ১২ টি দলের অংশগ্রহনে ঢাকার ৩ টি মাঠে সিঙ্গেল লেগে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ফরম্যাটের এই টুর্নামেন্ট। ইতিমধ্যে টুর্নামেন্টে অংশগ্রহণ নিশ্চিত করেছে দেশের শীর্ষস্থানীয় বেশ কয়েকটি ব্যাংক। ব্যাংকার্স কাপ নামক এই টুর্নামেন্ট এর উপদেষ্টা পরিষদে আছেন সাবেক জাতীয় ক্রিকেটার ও ব্যাংকার ইশতিয়াক আহমেদ, খালেদ মাহমুদ সুজন এবং ব্যাংকার সাদউল্লাহ। জাতীয় দলের সাবেক কয়েকজন ক্রিকেটার কাজ করছেন শীর্ষ স্থানীয় ব্যাংক সমূহে তাদের মধ্যে অন্যতম নিয়ামুর রশিদ রাহুল, মাহমুদুল হাসান, তারেক আজিজ, আনোয়ার হোসেন সহ অনেকে।

ব্যাংকার্স কাপ খেলা নিয়ে আগ্রহ ভরে অপেক্ষা করা ব্যাংকার ক্রিকেটাররা জানান সবার সঙ্গে হৃদ্যতা বাড়ানোর উপলক্ষ হবে এ টুর্নামেন্ট। ১২ অক্টোবরে শুরু হওয়া এ আসরের পর্দা নামবে ১৬ নভেম্বরের ফাইনালের মধ্য দিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here