শাহজাদের বাদ পড়া নিয়ে মুখ খুললেন আফগানিস্তান বোর্ড কর্মকর্তা

0
26

স্পোর্টস ডেস্কঃ আফগানিস্তানে উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদকে নিয়ে চলছে নাটক। আফগানিস্তান ক্রিকেট বোর্ড বিশ্বকাপে শাহজাদকে দুই ম্যাচ খেলিয়েই ‘আনফিট’ বলে দল থেকে বাদ দিয়েছে। পাঠিয়ে দিয়েছে দেশে। তবে শাহজাদ বলছেন অন্য কথা। তিনি নাকি খেলার জন্য সম্পূর্ন ফিট। তাঁকে জোর করে দল থেকে বাদ দিয়ে দেশে পাঠিয়ে দেয়া হয়েছে।

এবার শাহজাদের এই অভিযোগ অস্বীকার করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। আফগান ক্রিকেট বোর্ড বলছে, সব নিয়ম মেনেই বাদ দেয়া হয়েছে শাহজাদকে।

একই সাথে তাঁরা এটাও জানিয়েছে শাহজাদ ‘আনফিট। এর জন্য প্রয়োজনীয় ডাক্তারি সার্টিফিকেটও আইসিসির কাছে জমা দিয়েছে দেশটির সর্বোচ্চ ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা। এই নিয়ে কথা বলেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী আসাদুল্লাহ খান।

আসাদুল্লাহ খান জানান, ‘এটি পুরোপুরি মিথ্যে তাঁকে অনৈতিকভাবে দল থেকে বাদ দেয়া হয়েছে। আমরা আইসিসি’র (ইন্ট্যারন্যশনাল ক্রিকেট কাউন্সিল) কাছে তাঁর ইনজুরি এবং ফিটনেস সম্পর্কিত মেডিক্যাল রিপোর্ট জমা দিয়েছি। তাঁরা আমাদের কাছ থেকে কাগজপত্র সঠিক পেয়ে খেলোয়াড় পরিবর্তনের অনুমতি দিয়েছে।’ এছাড়া তিনি আরও বলেন, ‘সে আমাদের প্রধান ব্যাটসম্যান। তাঁর মত অন্য কেউ ব্যাট হাতে পার্থক্য তৈরি করে দিতে পারে না। তাঁর মত একজন মূল খেলোয়াড়কে দল থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত সত্যিই কঠিন ছিল।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here