লিভারপুলের জয় ম্যানইউ-আর্সেনাল ড্র চেলসির হার

0
306

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার গভীর রাতে দারুণ জয় পেয়েছে লিভারপুল। তারা ৩-১ গোলে হারিয়েছে বার্নলিকে। অলরেডদের পক্ষে গোল তিনটি করেন জেমস মিলনার, রবার্তো ফিরমিনো এবং জেরডেন শাকিরি। অবশ্য জ্যাক সোকের গোলে প্রথমে এগিয়ে গিয়েছিল বার্নলিই। এই জয়ে ম্যানসিটির ঠিক পিছনেই রইল লিভারপুল। লিগে ১৫ ম্যাচ খেলে কোন ম্যাচ না হেরে ৪১ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে আছে ম্যানসিটি। সমান ম্যাচে অপরাজিত থেকে ৩৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে অবস্থান করছে লিভারপুল।

এদিকে বুধবার ওল্ড ট্র্যাফোর্ডে উত্তেজনাপূর্ণ এক ম্যাচে ২-২ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। ম্যানইউর মাঠে ম্যাচের ২৬তম মিনিটেই মুস্তাফির গোলে এগিয়ে গিয়েছিল উনাই আমেরির দল আর্সেনাল। তবে ঠিক চার মিনিট পরই অ্যান্থনী মার্শালের গোলে সমতায় ফিরে হোসে মরিনহোর দল ম্যানইউ। আর্জেন্টাইন তারকা মারকোস রোহোর আত্নঘাতি গোলে ম্যাচের ৬৮তম মিনিটে আবারও এগিয়ে যায় আর্সেনাল। মাত্র এক মিনিটের ব্যবধানেই সমতায় ফেরে রেড ডেভিলরা। এবার ম্যানইউকে সমতায় ফেরান জেসে লিনগার্ড। এই ড্রয়ে এক ধাপ নেমে গেল আর্সেনাল। ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট সংগ্রহ করে পাঁচ নম্বরে অবস্থান করছে গানাররা। ম্যানইউ সমান ম্যাচে ২৩ পয়েন্ট সংগ্রহ করে আছে অস্টমে।

ইংলিশ প্রিমিয়ার লিগে হেরে গেছে চেলসি। উল্ভসের মাঠে ২-১ গোলের পরাজয় স্বীকার করে নিয়েছে তারা। ম্যাচের ১৮তম মিনিটেই রুবেন লুফটসের গোলে এগিয়ে গিয়েছিল চেলসি। তবে দ্বিতীয়ার্ধে রাউল জিমেনিজ ও জোটার গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে উল্ভস। এই পরাজয়ে চার নম্বরে নেমে গেল চেলসি। ১৫ ম্যাচে তাদের সংগ্রহ ৩১ পয়েন্ট। চেলসি ও আর্সেনালকে টপকে এক লাফে তিনে চলে গেল টটেনহ্যাম। তারা বুধবার নিজেদের মাঠে সাউদ্যাম্পটনকে ৩-১ গোলে হারিয়েছে। ১৫ ম্যাচে টটেনহ্যামের সংগ্রহ ৩৩ পয়েন্ট। এছাড়াও ইংলিশ প্রিমিয়ার লিগে ফুলহ্যাম-লিস্টার সিটি ১-১ গোলে এবং এভারটন-নিউক্যাসল ১-১ গোলে ড্র করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here