রোনালদোর গোলের পরও জুভেন্টাসের ড্র!

0
109

স্টাফ রিপোর্টার: ইতালিয়ান সিরি এ ‘তে গতরাতের ম্যাচে ১-১ ব্যবধানে ড্র করেছে জুভেন্টাস ও ইন্টার মিলান। ইন্টারের হয়ে গোল করেন নাইনগোলান এবং জুভেন্টাসের হয়ে ক্রিস্টিয়ানো রোনালদো।

খেলা শুরু মাত্র সাত মিনিটেই এগিয়ে যায় ইন্টার মিলান। বক্সের অনেক বাইরে থেকে নাইনগোলানের নেয়া ভলি পরাস্ত করে জুভেন্টাস গোলরক্ষক সিজনিকে। খেলার কুড়ি মিনিট পর্যন্ত নিজেদের নিয়ন্ত্রনে ম্যাচ রাখে ইন্টার মিলান। তবে এরপর খোলস ছেড়ে বের হয় জুভেন্টাস। বার বার আক্রমনে গেলেও গোল করতে ব্যর্থ হয় তারা।

বিরতির পর মাঠে ফিরে আরো আক্রমনাত্মক হয়ে উঠে জুভেন্টাসের খেলোয়াড়রা। ম্যাচে ৬২ মিনিটে পিয়ানিকের সাথে ওয়ান-টু করে বক্সের মধ্যে জড়ালো শটে গোল করে দলকে সমতায় ফেরান ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচের সত্তর মিনিটে অবশ্য আবারো এগিয়ে যেতে পারতো ইন্টার। তবে প্যারিচিসের শট রুখে দেন জুভেন্টাস কিপার সিজনি। দুইদলই আরো কিছু সুযোগ তৈরি করলেও গোলরক্ষকদের দক্ষতায় ম্যাচে আর কোন গোল হয়নি।

এই ড্রয়ে ৩৪ ম্যাচে ৮৮ পয়েন্ট নিয়ে শীর্ষে জুভেন্টাস যারা ইতিমধ্যে শিরোপা নিশ্চিত করেছে। সমান সংখ্যক ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলে তিন নম্বরে অবস্থান করছে ইন্টার মিলান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here