রেফারির একাধিক ভুল সিদ্ধান্তে হারলো বসুন্ধরা কিংস!

রেফারির একাধিক ভুল সিদ্ধান্তে হারলো বসুন্ধরা কিংস!

0
142

রেফারির একাধিক ভুল সিদ্ধান্তে হারলো বসুন্ধরা কিংস!

স্পোর্টস ডেস্কঃ আজ শনিবার (২৪ অক্টোবর) শেখ কালাম আন্তর্জাতিক ক্লাব কাপের নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস এবং মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানু এফসি।এই ম্যাচের জয় নিশ্চিত করতো বসুন্ধরা কিংসের সেমিফাইনাল খেলার টিকেট। তবে রেফারির একাধিক ভুল সিদ্ধান্তে ৪-২ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বাদ পড়ে যায় কিংস।

জয় পরাজয়ের খেলা শেষে সবকিছুর তুঙ্গে রেফারির ভুল সিদ্ধান্ত।মাঠের ৯০ মিনিটের খেলায় একের পর এক ভুল সিদ্ধান্ত দেন রেফারি।সেটির কারনে কিংসের খেলোয়াড়দের মানসিকতায় ব্যাপক আঘাত ঘটে।

ম্যাচের প্রথমার্ধে মাঠ নিজ দখলে রেখে এক গোলে এগিয়ে ছিলো বসুন্ধরা কিংস।বেশ কয়েকটি অফসাইডে বিপক্ষ দলের খেলোয়াড় খেললেও রেফারির চোখে তা পড়ে নি। তবে প্রথমার্ধের প্রায় শেষের পাঁচ মিনিট আগে কিংসের ডিবক্স বল আসলে তা রক্ষন ভাগের খেলোয়াড় সরিয়ে দিতে গেলে বৃষ্টি ভেজা মাঠে স্লাইড করে বিপক্ষ দলের খেলোয়াড় পড়ে গেলে সরাসরি পেনাল্টির বাঁশি বাজান রেফারি।এতেই লিড পায় মালয়েশিয়ার ক্লাবটি।

দ্বিতীয়ার্ধে শুরু ভালো করলেও ভাগ্য সহায় হয়নি কিংসে।বেশ কয়েকটি সহজ সুযোগ তাদের থাকলেও বল জালে জড়াতে ব্যর্থ হয় কিংসের ফরোয়ার্ড-মিডফিল্ডাররা।তবে দ্বিতীয়ার্ধেও কয়েকটি ভুল সিদ্ধান্ত নেন রেফারি।

জানা যায়,জমজমাট এই টুর্নামেন্টটি নিম্নমানের রেফারিদের দ্বারা পরিচালনা করা হচ্ছে।তাই তো প্রত্যেক ম্যাচেই রেফারির ভুল সিদ্ধান্তে কোন না কোন ঘটনা ঘটছেই মাঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here