রেড ডেভিলসদের সহজ ও সিটিজেনদের কষ্টার্জিত জয়

0
94

স্টাফ রিপোর্টার : ইংলিশ প্রিমিয়ার লীগ ফুটবলে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গতরাতের ম্যাচে তারা ক্রিস্টাল প্যালেসকে ৩-১ গোলে পরাজিত করে।

ম্যাচের শুরু থেকে উভয় কিছুটা আগোছালো ফুটবল খেলে। তবে সময়ের সাথে সাথে নিমেদের গুছিয়ে নেয় সোলসারের শিষ্যরা। কর্নার থেকে আসা একটি বলে লুকাকুর শট বারের উপর দিয়ে না গেলে প্রথমেই এগিয়ে যেতে পারতো ইউনাইটেড। তবে ম্যাচের ৩৩ মিনিটের সময় ওভার ল্যাপ করে লুক শ আক্রমনে উঠে এসে লুকাকুকে বল বাড়ালে বক্সের কিছুটা বাইরে শট নিয়ে ডেড লক ভাঙ্গেন এই বেলজিয়ান। এতে প্রথমার্ধে লিড নিয়েই বিরতিতে যায় রেড ডেভিলসরা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫২ মিনিটে ল্যান্ডিলফের হেড থেকে বল পেয়ে আবারো গোল করেন লুকাকু। তবে ম্যাচের ৬৬ মিনিটে ওয়ার্ড অসাধারন ডাইভিং হেডে ক্রিস্টাল প্যালেসের পক্ষে এক গোল শোধ করেন। খেলার ৮৩ মিনিটের সময় উইং থেকে উঠে এসে কোনাকুনি শটে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডের সহজ জয় নিশ্চিত করেন অধিনায়ক এ্যাসলে ইয়াং। এই ম্যাচ শেষে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে অবস্থান করছে ওলে গানার সোলসারের দল।

এদিকে ওয়েস্টহ্যামের বিরুদ্ধে ১-০ গোলের কষ্টাকষ্টার্জিত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ৫৯ মিনিটে পেনাল্টি থেকে একমাত্র গোলটি করে সিটিজেনদের জয় নিশ্চিত করে আর্জেন্টাইন স্টার সার্জিও আগুয়েরো। এই জয়ে ৬৮ পয়েন্ট নিয়ে শিরোপার দৌড়ে দুই নাম্বারে গার্দিওলার শিষ্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here