রেজার অলরাউন্ড পারফর্মেন্স, সেমিতে দোলেশ্বর!

0
53

স্টাফ রিপোর্টারঃ মিরপুরে প্রিমিয়ার ডিভিশন টি-২০ লিগে মুখোমুখি হয় প্রাইম দোলেশ্বর ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। চলমান টি-২০ লিগে দু’দলের জয়ই সমান সমান। গাজী গ্রুপ ক্রিকেটার্স জিতেছে একটিতে। প্রাইম দোলেশ্বরও তাই। একটি করে জয়ে পয়েন্টও সমান। সমীকরণটি দাঁড়িয়েছিল শুধু জিতলেই হবে না, সেমিফাইনালে যেতে দোলেশ্বরকে জিততে হতো ১৮ ওভারে। অবিশ্বাস্যভাবে তারা সেটা করে দেখিয়েছে ১৮ ওভারের শেষ বলেই।

বৃহস্পতিবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা আশা ভালোই করে গাজী গ্রুপ। মেহেদি হাসান ও ওয়ালিউল করিমের ওপেনিং জুটিতে যুক্ত হয় ৫১ রান। এরপর অবশ্য ইনিংসটি আর বড় করতে পারেননি এই দুই ব্যাটসম্যান।

২৪ বল খেলে ব্যক্তিগত ৩৯ রানে মোহাম্মদ আরাফাতের স্পিন ঘূর্ণিতে আসলামের হাতে স্ট্যাম্পড হয়ে ফিরে যান মেহেদি। শামসুর রহমান শুভর ৩৬ ও তৌহিদ তারেকের ২৬ রানের ইনিংসে ভর করে শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান তোলে গাজী গ্রুপ।

দোলেশ্বরের ফরহাদ রেজা ও আরাফাত সানি নেন দুটি করে উইকেট। একটি করে উইকেট নেন মোহাম্মদ আরাফাত ও এনামুল হক জুনিয়র।

১৪৬ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই হোঁচট খায় প্রাইম দোলেশ্বর। স্কোর বোর্ডে ১ রান যোগ না হতেই আবু হায়দার রনির পেস তোপে খালি হাতে ক্রিজ ছাড়া হন ওপেনার মোহাম্মদ আরাফাত। আরেক ওপেনার সাইফ হাসানও টিকতে পারেননি বেশিক্ষণ। ১৭ বলে ১৭ রান করে অভিষিক্ত রুহেল মিয়ার বলে আউট হয়ে যান যুব দলের সাবেক এই অধিনায়ক। এরপর ফরহাদ হোসেনের ২৫ বলে ৩২, ফরহাদ রেজার ১৫ বলে ঝোড়ো ৩৬ ও সৈকত আলীর ২১ বলে ২৮ রানের ইনিংসে জয়ে মাঠ ছাড়ে প্রাইম দোলেশ্বর। এই ম্যাচ জিততে ১৮ ওভার ব্যাট করতে হয় দোলেশ্বর কে। ফলে রানরেটের হিসেবে গাজীগ্রুপ কে হারিয়ে সেমিতে উঠেছে প্রাইম দোলেশ্বর।

গাজী গ্রুপের হয়ে বল হাতে আবু হায়দার, রায়হান উদ্দিন ২টি করে এবং রুহেল মিয়া নিয়েছেন ১টি উইকেট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here