রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পথে এক আর্জেন্টাইন!

0
204

ইন্টার মিলান ছেড়ে রিয়াল মাদ্রিদে আসতে পারেন ইকার্দি। ছবিঃ এএফপিইন্টার মিলান ছেড়ে রিয়াল মাদ্রিদে আসতে পারেন ইকার্দি। ছবি: এএফপি

আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দিকে কিনতে পারে রিয়াল মাদ্রিদ। এমন গুঞ্জনই ভাসছে স্পেনের বাতাসে

অ্যাঙ্গেল ডি মারিয়া রিয়াল মাদ্রিদ ছেড়েছেন চার বছর হলো। এরপর রিয়ালের মূল দলে আর কোনো আর্জেন্টাইন তারকাকে দেখা যায়নি। মাউরো ইকার্দিকে দিয়ে এই অপেক্ষার অবসান ঘটতে পারে। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে কিনতে পারে রিয়াল।

ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল ছেড়ে জুভেন্টাসে যাওয়ার পর তাঁর শূন্যতা পূরণে অনেক ফুটবলারের নামই উঠে এসেছে। এডেন হ্যাজার্ডের রিয়ালে আসা নিয়ে যেমন জোর গুঞ্জন চলছে। কিন্তু রিয়াল আরও দু-একজন ভালো ফুটবলারের খোঁজ করছে। এ কারণে ইন্টার মিলানের ২৫ বছর বয়সী ফরোয়ার্ড ইকার্দি উঠে এসেছেন আলোচনায়। মার্কা জানিয়েছে, এ নিয়ে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনা পেরেজ নাকি আলোচনাও শুরু করে দিয়েছেন। ইন্টারে ইকার্দির ‘রিলিজ ক্লজ’ ১১০ মিলিয়ন ইউরো।

রাশিয়া বিশ্বকাপে ইকার্দিকে দলে না রাখায় কাঠগড়ায় তোলা হয়েছিল আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলিকে। এতেই তো বোঝা যায় ফরোয়ার্ড হিসেবে ইকার্দি কেমন। ইতালিয়ান সিরি আ-র শেষ দুই মৌসুমে যথাক্রমে ২৪ ও ২৯ গোল করেছেন ইকার্দি। এর মধ্যে সর্বশেষ মৌসুমে তো সর্বোচ্চ গোল করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here