রাসেলের বিরুদ্ধে বড় জয় পেল চট্টগ্রাম আবাহনী

0
222

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের ১৯ তম রাউন্ডের খেলায় শেখ রাসেল কেসি’কে ৩-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। পয়েন্ট টেবিলের উপরের দিকে থাকা শেখ রাসেলের কাছে অপ্রত্যাশিত এই পরাজয়টি। অন্যদিকে গুরুত্বপূর্ন পয়েন্ট পেয়ে খুশি চট্রলার দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুর থেকেই নিয়ন্ত্রন ছিলো চট্টগ্রাম আবাহনীর কাছে। ম্যাচের শুরুতেই লিড পায় তারা। খেলার ৯ম মিনিটে মামাদু বাহ’র বক্সের বাইরে থেকে নেয়া শট একজন খেলোয়াড়ের গায়ে লেগে দিক পরিবর্তন করলে পরাস্ত হয় শেখ রাসেলের গোলরক্ষক আশরাফুল রানা। এই একমাত্র গোলের লিড নিয়েই বিরতিতে যায় আকাশী নীল বাহিনী।

বিরতি থেকে ফিরেই ব্যবধান দ্বিগুন করে চট্রলার দলটি। বক্সের মধ্যে আসা একটি ক্রস ফিস্ট করে ক্লিয়ার করার চেষ্টা করেন আশরাফুল রানা। কিন্তু তার করা ফিস্ট সরাসরি সোহেল মিয়ার গায়ে লেগে জালে জড়িয়ে যায়। এর মাঝে শেখ রাসেল কিছু আক্রমন চালালেও ফরোয়ার্ডের ব্যর্থতায় তা গোলের ঠিকানা খুঁজে পায়নি। বরং ম্যাচের ৬১ মিনিটে নিজের মামাদো বাহ’র ক্রস থেকে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে তৃতীয় গোলটি করেন সোহেল মিয়া। যদিও গোলটির ক্ষেত্রে রাসেল হ্যান্ডবলের আবেদন জানায়। কিন্তু রেফারি তা নাকচ করে দেন। এরপর আর কোন গোল না হলে ৩-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে চট্রগ্রাম আবাহনী।

উক্ত খেলা শেষে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে অবস্থান করছে চট্টগ্রাম আবাহনী। ৩৬ পয়েন্ট নিয়ে শেখ রাসেলের অবস্থান চতুর্থ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here