রাতে লিভারপুল-আর্সেনাল মহারণ, মাঠে নামবে ইউনাইটেডও

0
79

বাংলাদেশ সময় রাত ১০.৩০ এ আর্সেনালের মুখোমুখি হতে যাচ্ছে লিভারপুল। লন্ডনের অ্যানফিল্ডে অনুষ্ঠিত হবে ম্যাচটি। অন্যদিকে নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি শুরু হবে রাত ৮.৩০ এ।

এই মৌসুমের শুরু থেকেই ভালো ফর্মে আছে লিভারপুল। গত মৌসুমে লীগ জিততে পারেনি তারা কিন্তু চ্যাম্পিয়ন্সলীগ নিজেদের ঘরে তুলেছে। মৌসুমের শুরুতে চেলসিকে হারিয়ে জিতেছে উয়েফা সুপার কাপ। লীগের প্রথম দুই ম্যাচও জিতেছে লিভারপুল। লিভারপুলের কোচ তাই এই ম্যাচটি নিয়েও আত্মবিশ্বাসি। ক্লপ নতুন পরিকল্পনা নিয়েই মাঠে নামবেন। মিডফিল্ড এবং ফরোয়ার্ডে নতুন কিছুই চিন্তা না করে নিজের নিয়মিত খেলোয়াড়দের নিজেই পরিকল্পনা তার । অন্যদিকে লিভারপুলে সালহা-মানে-ফিরমিনোর মুখোমুখি হবে আর্সেনালের পেপে- আবেয়েমাং- লাকাজাত্তের জুটি। যে কোন দলের জন্যই এরা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে।

লীগের শুরুটা ভালোই হয়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেডের। দুইটি ম্যাচে একটি বড় জয় এবং একটি ড্র হয়েছে তাদের। রার্শফোর্ড ভালো সময় কাটাচ্ছে। পগবা দ্বিতীয় ম্যাচে একটি পেনাল্টি মিস করলেও মিডফিল্ডে ভালো খেলছেন তিনি। এই ম্যাচ জয়ের জন্যই নামবে ইউনাইটেড। গত মৌসুমে ক্রিস্টাল প্যালেসে খেলা বাসাক্কা এই মৌসুমে ইউনাইটেডে এসেছে এবং নিজের সাবেক ক্লাবের সাথে আজই তার প্রথম ম্যাচ।

এছাড়াও আজকে অন্য ম্যাচগুলো ব্রাইটন লড়বে সাউদাম্পটনের বিরুদ্ধে। শেফিল্ড ইউনাইটেড খেলবে লেস্টার সিটির বিপক্ষে আর ওয়াটফোর্ড মুখোমুখি হবে ওয়েস্টহ্যামের বিপক্ষে। চেলসি লড়বে নড়উইচ সিটির বিপক্ষে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here