রাতে ইউনাইটেড-চেলসি মহারণ!

0
88

ইংলিশ লীগ শুরু হয়েছে দুই দিন হয়ে গেল। প্রত্যাশিতভাবে জয় পেয়েছে বড় দলগুলো। তবে আজ যেন শুরু হচ্ছে মূল লড়াই। কারন ইংলিশ লীগের বিগ সিক্সের মুখোমুখি ম্যাচই যে ভাগ্য গড়ে দেয় লীগের। সেই বড় লড়াইয়ে আজ রাতে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। ওল্ড ট্র্যাফাডো ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০.৩০ মিনিটে।

চেলসিকে আবারো লীগ জয়ের পথে ফেরাতে ডাক আউটে থাকবেন চেলসি লিজেন্ড ল্যাম্পার্ড। খেলোয়াড়ের ভূমিকায় দলকে অনেক ম্যাচ জেতালেও প্রথম বারের কোচের ভূমিকা লীগে নামতে যাচ্ছে তিনি। কিন্তু প্রথমেই তাকে বড় পরীক্ষার সম্মুখীন হতে হচ্ছে। প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড। সময়কালটা ইউনাইটেডে ভালো যাচ্ছে না। অনেক দিন ধরেই লীগ ট্রফি অধরা। দলের অবস্থাও তেমন সুবিধাজনক নয়। তারপরও ঘরের মাঠে যে কোন দলের জন্যই হুমকি রেড ডেভিলস’রা।

ইউনাইটেডের দলের অবস্থা এমনি ভালো নয়। তার উপর কোচ সোলসায়েরের দলে অন্তর্দ্বন্দ্বের চোরাস্রোত বইছে এমটাই ব্রিটিশ মিডিয়ার একাংশের খবর। তাদের দাবি, পল পগবা যে ম্যানইউ ছাড়তে চেয়েও শেষ পর্যন্ত মুক্তি পাননি, তাতে ফরাসি তারকার মেজাজ মোটেই ভালো নেই। পগবাকে পেতে মুখিয়েছিল ইতালিয়ান ক্লাব জুভেন্টাস, স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের মতো দলগুলো।

গত মৌসুমের শেষেই চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদ যোগ দিয়েছেন বেলজিয়াম তারকা হ্যাজার্ড। ফলে শক্তি কমেছে নীল বাহিনীদেরও। অনেকেই বলছেন ক্রিশ্চিয়ান পুলিসিচের নাম। আমেরিকান এই তারকা গত বছর বরুসিয়া ডর্টমুন্ডে ছিলেন দারুণ ছন্দে।

চেলসির ফরোয়ার্ড হিসেবে দেখা যাবে ট্যামি আব্রাহামকে। এছাড়া নামতে পারেন অভিজ্ঞ অলিভিয়ের জিরু এবং মিচি বাতসুয়াই। উল্টো দিকে ম্যানইউর ফরোয়ার্ড লাইন তুলনায় বিখ্যাত। অ্যান্থোনি মার্শাল, মার্কাস রাশফোর্ডের সঙ্গে খেলার সম্ভাবনা হেসে লিনগার্ডের। ছন্দে থাকলে দলটা একটু বেশিই এগিয়ে চেলসির থেকে।

তাই দর্শকদের আগ্রহ ম্যাচকে ঘিরে অনেক বেশি। অপেক্ষা ইংলিশ লীগের নতুন মৌসুমে প্রথম ম্যাচের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here