ম্যানসিটির জয় ম্যানইউর ড্র

0
217

ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ জয় পেয়েছে পেপ গার্ডিওলার দল ম্যানচেস্টার সিটি। তারা শনিবার নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বোর্নমাউথকে ৩-১ গোলে হারিয়েছে। ম্যানসিটির পক্ষে গোল তিনটি করেন বার্নার্ডো সিলভা, রহিম স্টারলিং এবং ইকে গুনডোগুন। দুর্দান্ত এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় নিজেদের আসন আরও মজবুত করে নিল ম্যানসিটি। ১৪ ম্যাচ খেলে পেপ গার্ডিওলার দলের সংগ্রহ ৩৮ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৩৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিভারপুল।

এদিকে ম্যানসিটি সহজে জিতলেও অনেক কষ্টে পরাজয় এড়িয়েছে হোসে মরিনহোর দল ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার রেড ডেভিলরা ২-২ গোলে ড্র করেছে রেলিগেশন এলাকায় থাকা ক্লাব সাউদ্যাম্পটনের সঙ্গে। এক সময় তো ২-০ গোলে পিছিয়ে পরেছিল ম্যানইউ। সাউদ্যাম্পটনকে ১৩তম মিনিটে স্টুয়ার্ট এবং ২০তম মিনিটে সেডরিচ গোল করে এগিয়ে দিয়েছিলেন। অবশ্য রোমেলু লুকাকো এবং অ্যান্ডার হেরেরার গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ। হোসে মরিনহোর দল ইংলিশ প্রিমিয়ার লিগে ১৪ ম্যাচে ২২ পয়েন্ট সংগ্রহ করে ৭ নম্বরে অবস্থান করছে।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার জয় পেয়েছে লিস্টার সিটিও। তারা ২-০ গোলে হারিয়েছে ওয়াটফোর্ডকে। ১৪ ম্যাচে ২১ পয়েন্ট সংগ্রহ করে লিগের আট নম্বরে অবস্থান করছে লিস্টার সিটি। এছাড়াও কার্ডিফ সিটি ২-১ গোলে উলফসকে, ক্রিস্টাল প্যালেস ২-০ গোলে বার্নলিকে, ওয়েস্ট হ্যাম ৩-০ গোলে নিউ ক্যাসলকে এবং ব্রাইটন ২-১ গোলে হাডার্সফিল্ডকে হারিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here