ম্যানচেস্টার সিটির গোল বন্যা!

0
87

ইংলিশ প্রিমিয়ার লীগের ষষ্ঠ রাউন্ডের খেলায় বড় জয় পেয়েছে শিরোপা প্রত্যাশি ম্যানচেস্টার সিটি। ওয়াটফোর্ডের বিপক্ষে ৮-০ গোলের বড় জয় পেয়েছে গার্দিওলার শিষ্যরা।

ইতিহাদ স্টেডিয়ামে খেলার শুরু থেকেই ওয়াটফোর্ডকে চেপে ধরে সিটিজেনরা। প্রথম মিনিটেই ডি ব্রুইনের অসাধারন ক্রসে পা ছুঁইয়ে গোল করেন ডেভিড সিলভা দলকে। খেলার সাত মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুন করেন সার্জিও আগুয়েরো।

শুরুতেই গোল হজম করে রীতিমত বিপর্যস্ত হয়ে পরে ওয়াটফোর্ড। সেই সুযোগ ভালোভাবেই কাজে লাগায় ম্যান সিটি। ম্যাচের ১২ তম মিনিটে ফ্রি কিক থেকে বল জালে জড়ান রিয়াদ মাহরেজ। নিজ ডিফেন্ডারের গায়ে লেগে বল দিক পরিবর্তন করায় বল রক্ষার কোন সু্যোগ পাননি গোলরক্ষক। এর তিন মিনিট পর ব্যবধান ৪-০ করেন বার্নার্ডো সিলভা। কর্নার থেকে উড়ে আসা একটি বল বক্সে মধ্যে পেয়ে হেড করে তা জালের ঠিকানায় পাঠান তিনি। ম্যাচের ১৮ তম মিনিটে আগুয়েরোর গড়ানো ক্রসে ট্যাপ ইন করে গোল করেন নিকোলাস ওটমেন্ডি। আর এতেই ৫-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানচেস্টার সিটি।

বিরতির পরও আক্রমনের ধারা ধরে রাখে আগুয়েরো-সিলভারা। খেলার ৪৮ মিনিটের মাথা নিজের দ্বিতীয় ও দলের পক্ষে ষষ্ঠ গোল করেন বার্নাডো সিলভা। ম্যাচের ৬০ মিনিটে ডি ব্রুইনার ক্রসে আবারো বল জালে জড়িয়ে নিজের হ্যাট্রিক পূর্ন করেন বার্নাডো। ওয়াটফোর্ডের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ডি ব্রুইনা। বক্সের ভিতরে বুলেট গতির শটে গোল করেন তিনি। আর এতেই ৮-০ গোলের বড় জয় নিশ্চিত হয় সিটিজেনদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here