মোহামেডানের জালে আরামবাগের চার গোল, জাহিদের হ্যাটট্রিক

0
143

লিগে প্রথম ম্যাচে বিজেএমসিকে হারিয়ে দারুণভাবে শুরু করেছিল ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। কিন্তু দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেল তারা। শুক্রবার ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে ৪-১ গোলে হেরে যায় তারা তারুণ্যে সমৃদ্ধ মারুফুল হকের দল আরামবাগের কাছে। হ্যাটট্রিক করেন আরামবাগের মোহাম্মদ জাহিদ হোসেন। নিজেদের প্রথম ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে ১-০ গোলে হেরেছিল আরামবাগ।

মোহামেডানের ম্যাচ হলে এক সময় ঢাকার মাঠেই দর্শকদের ঠাঁই হতো না। সেখানে ঢাকার বাইরে দর্শকদের ভীড় থাকতো বহুগুন। কিন্তু ময়মনসিংহে মোহামেডান খেলতে গিয়েও দর্শকদের টানতে পারল না। প্রায় জনশূন্য এক মাঠে খেলা হলো আরামবাগ-মোহামেডানে। তবে একদিক থেকে বেঁচেই গেল মোহামেডান। লজ্জায় পড়তে হলো না তাদেরকে।

মারুফুল হকের তরুণ দল আরামবাগ তেমন কোন সুযোগই দেয়নি মোহামেডানকে। ম্যাচের ১২তম মিনিটেই এগিয়ে যায় আরামবাগ। বাঁ দিক থেকে রাজন মিয়ার পাসে বল পেয়ে প্লেসিং শটে গোল করেন জাহিদ। এগিয়ে থেকেই বিরতিতে যায় আরামবাগ। তবে দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৫৯তম মিনিটে সমতায় ফিরে মোহামেডান। গোল করেন কায়সার আলি রাব্বী। কিন্তু সাত মিনিট পরই ডি বক্সের বাইরে থেকে জাহিদ ফ্রিক কিকে গোল করে আরামবাগকে আবারও এগিয়ে দেন। ৭৬তম মিনিটে কাউন্টার আক্রমণ থেকে ব্যবধান আরও বাড়িয়ে নেয় আরামবাগ। এবার গোল করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড চিনেডু ম্যাথু। ৮৪তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন জাহিদ। বাঁ দিক থেকে অধিনায়ক রবিউল হাসানের পাসে বল পেয়ে গোল করেন জাহিদ। চলতি লিগে এটি দ্বিতীয় হ্যাটট্রিক। প্রথম হ্যাটট্রিক করেছিলেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বালো ফামুসা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here