মেসির গোলে পূর্ন পয়েন্ট পেল বার্সালোনা

0
71

স্টাফ রিপোর্টার : লিওনেল মেসির একমাত্র গোলে রিয়াল ভালাডোলিডকে ১-০ পরাজিত করেছে স্প্যানিস জায়ান্ট বার্সালোনা। এতে পূর্ন তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি।

ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে সুয়ারেজ – কৌতিনহোকে বাদ দিয়ে গড়া একাদশ আক্রমনাত্মক ফুটবলই খেলতে থাকে। বোয়াটেং- ডেম্বেলে-মেসিদের প্রভাবে পুরো ম্যাচই ব্যস্ত ছিলো ভালাডোলিডের ডিফেন্স। খেলার ৪২তম মিনিটে মেসির নেয়া শট ডিফেন্ডাররা রুখে দিলে ফিরতি বলে পিকে শট নিতে যান। কিন্তু বক্সে ফাউল করে বার্সালোনাকে পেনাল্টি উপহার দেন ভালাডোলিডের ডিফেন্ডার মাইকেল। পেনাল্টি থেকে সহজেই বল জালে জড়িয়ে দেন আর্জেন্টাইন সুপারস্টার। তবে আরো কিছু সুযোগ মিস করে বার্সালোনার খেলোয়াড়েরা।

৫৫ মিনিটে ওয়ান অন ওয়ান সুযোগ পেয়েও ভালাডোলিড গোলরক্ষকের দক্ষতায় গোল করতে ব্যর্থ হয় বোয়াটেং। এছাড়া মেসির নেয়া অনেকগুলো শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। খেলার ৮৪ তম মিনিটে আবারো পেনাল্টি পায় বার্সালোনা। কিন্তু এবার মেসির শট বা দিকে ঝাপিয়ে রুখে দেন গোলরক্ষক। সাথে ফিরতি হেডও ধরে ফেলে তিনি। খেলার সংযুক্তি সময়ে সুয়ারেজ সহজ সুযোগ মিস করলে ব্যবধান আর বাড়ে নি। ফলে ১-০ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ভালভার্দের শিষ্যদের।

এই ম্যাচ শেষে ৫৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে অবস্থান করছে এফসি বার্সালোনা। ২৬ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে অবস্থান করছে রিয়াল ভালাদোলিড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here