মেসির গোলে জয় পেলো বার্সা

0
86

স্টাফ রিপোর্টারঃ লা লীগার ২১ তম রাউন্ডে নগর প্রতিপক্ষ জিরোনার মাঠে খেলতে নামে বার্সা। কাপ ম্যাচে বিশ্রামের পর এদিন শুরুর একাদশে ফিরেন মেসি।

ম্যাচের আগে হাতে কলমে বার্সা এগিয়ে থাকলেও প্রেসিং ফুটবল খেলে উল্টো বার্সা কে বারেবারে কাপিয়ে দেয় জিরোনা। ভাগ্য সহায় থাকলে গোল ও পেয়ে যেতে পারতো। কিন্তু স্রোতের বিপরীতে ম্যাচের ৯ মিনিটে বার্সা কে এগিয়ে দেন বার্সার রাইটব্যাক সেমেডো। গোল খেয়ে আরো আক্রমণ বাড়িয়ে দেয় জিরোনা। কিন্তু কখনো বার্সা ডিফেন্স আবার কখনো বার্সার কিপার স্টেগানে বাধাপ্রাপ্ত হয়ে গোল বঞ্চিত হয় জিরোনা। একবার গোল পেয়েই গিয়েছিলো জিরোনা। গোল কিপার কে ফাঁকি দিলেও গোল লাইন থেকে ক্লিয়ার করেন সেন্টারব্যাক পিকে।

বিরতীর পর খেলতে নেমে ৫০ মিনিটেই ২য় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন জিরোনা প্লেয়ার বার্নার্ডো। ফলে ১০ জনের দলে পরিণত হয় জিরোনা। আর এই সুযোগ কাজে লাগিয়ে তাদের উপর চড়াও হয় বার্সা ফলশ্রুতিতে ম্যাচের ৬৮ মিনিটে আলবার পাস থেকে অসাধারণ ফিনিশিং এ গোল করেন গ্রহের সেরা ফুটবলার লিওনেল আন্দ্রেস মেসি।

এরপরেও বার্সার সুযোগ ছিলো স্কোর করার। কৌতিনহো একাদিকবার কিপার কে একা পেয়েও বল জালে পাঠাতে ব্যর্থ হন। ওয়ান টু ওয়ান মিস করেছেন সুয়ারেজ ও। বার্সা বড় ৫ টি সুযোগ তৈরি করলেও তারমধ্যে ৪ টি কাজে লাগাতে পারেনি। অন্যদিকে জিরোনা ৩ টি বড় সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়েছে।
বার্সার ৫৪৩ টি সঠিক পাসের বিপরীতে জিরোনা সঠিক পাস খেলেছে ২৭৩ টি।

শেষ পর্যন্ত দুপক্ষের কেউ আর গোল করতে না পারলে ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরো মজবুত করেছে বার্সা।
আর ম্যাচে সর্বোচ্চ ৮.৩ রেটিং নিয়ে ম্যাচ সেরা হয়েছেন লিওনেল মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here