মেসিতে রক্ষা বার্সার

0
89

 

স্পোর্টস ডেস্কঃ জয়ের দেখা না পেলেও স্বস্তির এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। ভিয়ারিয়ালের মাঠে রোমাঞ্চকর লাড়ায় ৪-৪ গোলে ড্র হয়েছে।

বার্সেলোনা ম্যাচের ১২তম মিনিটে দুই ব্রাজিলিয়ানের নৈপুণ্যে এগিয়ে যায়। ডান দিক দিয়ে রক্ষণ ভেঙে ডি-বক্সে ঢুকে গোলমুখে বল বাড়ান মালকম। অনায়াসে আলতো টোকায় গোলটি করেন কৌতিনহো। মিনিট চারেক পর স্বাগতিকদের আবারো ধাক্কা দেন মালকম। বার্সার দ্বিতীয় গোল আসে এই ব্রাজিলিয়ানের হেড থেকে। জোড়া গোলে এগিয়ে থাকা ভালভার্দের শিষ্যদের বিপক্ষে ২৩তম মিনিটে ব্যবধান কমান ভিয়ারিয়ালের নাইজেরিয়ান মিডফিল্ডার স্যামুয়েল।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে ভিয়ারিয়ালকে সমতায় ফেরান ক্যামেরুনের ফরোয়ার্ড তোকো একাম্বি। আক্রমণের ধার বাড়াতে ৬১তম মিনিটে কৌতিনহোকে তুলে মেসিকে মাঠে নামান কোচ। এর পরের মিনেটেই স্প্যানিশ মিডফিল্ডার ভিসেন্তে ইবোরা কল্যাণে তৃতীয় গোল হজম করে বার্সা। ৮০তম মিনিটে স্কোরলাইন ৪-২ করেন কার্লোস বাক্কা। মাঝমাঠের অনেক আগে থেকে সতীর্থের লম্বা করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে কাটিয়ে গোলটি করেন কলম্বিয়ার ফরোয়ার্ড।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে মেসির আরেকটি দুর্দান্ত ফ্রি-কিকে গোল। হারের শঙ্কায় পড়ে যাওয়া বার্সেলোনা শিবিরে নতুন করে আশা জাগে। আর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে স্বাগতিকদের হতাশায় ডুবিয়ে স্কোরলাইন ৪-৪ করেন সুয়ারেজ। কর্নার থেকে উড়ে আসা বল ডিফেন্ডাররা ক্লিয়ার করতে ব্যর্থ হলে ফাঁকায় পেয়ে নিচু জোরালো শটে জালে পাঠান উরুগুয়ের স্ট্রাইকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here