মালিঙ্গাকে অধিনায়ক করে লঙ্কানদের দল ঘোষনা!

0
92

স্টাফ রিপোর্টারঃ আগামী ১ সেপ্টেম্বর পাল্লেকেলেতে শুরু হবে শ্রীলঙ্কা বনাম নিউজিল্যান্ডের টি২০ সিরিজ। এ সিরিজে শ্রীলঙ্কা কে নেতৃত্ব দিবেন সদ্য ওয়ানডে থেকে অবসরে যাওয়া লাসিথ মালিঙ্গা। কিউইদের বিপক্ষে এই সিরিজে মালিঙ্গাকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

ঘোষিত দলে নেই অভিজ্ঞ অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউজ, থিসারা পেরেরা। রাখা হয়নি সুরাঙ্গা লাকমল আর ধনাঞ্জয়া ডি সিলভা কেও। বিশ্বকাপের দল আর হোম সিরিজে না থাকলেও আসন্ন টি-টোয়েন্টি সিরিজে মালিঙ্গা সহকারী হিসেবে স্কোয়াডে রাখা হয়েছে নিরোশান ডিকওয়েলাকে।

স্কোয়াডে মালিঙ্গার পাশাপাশি পেসার হিসেবে জায়গা পেয়েছেন কাসুন রাজিথা, লাহিরু কুমারা, লাহিরু মাদুশানকা এবং ইসুরু উদানা। বিশ্বকাপে ব্যাট হাতে আলো ছড়ানো ২২ বছর বয়সী আভিস্কা ফার্নান্দোকেও রাখা হয়েছে এই স্কোয়াডে।

শ্রীলঙ্কা দলঃ লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকওয়েলা, আবিস্কা ফার্নান্দো, কুসাল পেরেরা, দানুশকা গুনাতিলকা, কুসাল মেন্ডিস , শেহান জয়সুরিয়া, দাসুন শানাকা, ওয়ানিন্দ্র হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, লক্ষন সান্দাকান, ইসুরু উদানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, লাহিরু মাদুশাঙ্কা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here