মাদ্রিদ ডার্বি; ইঞ্জুরির কারনে দলে নেই ইস্কো

0
186

স্টাফ রিপোর্টার : লা-লীগায় মাদ্রিদ ডার্বি জিতে রিয়াল মাদ্রিদের সামনে সুযোগ থাকছে টেবিলের দ্বিতীয় অবস্থানে উঠার। অপর দিকে ঘরের মাঠের সুযোগ কাজে লাগিয়ে অ্যাতলেটিকো মাদ্রিদের সামনে সুযোগ থাকছে শিরোপা দৌড়ে বার্সার সাথে পয়েন্ট ব্যবধান কমানোর।

মৌসুমের শুরু থেকেই রিয়াল মাদ্রিদের পারফরম্যান্স ছিলো বেশ খারাপ। তবে নতুন কোচ সান্তিয়াগো সোলারির অধীনে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে রিয়াল। সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে রয়েছে অপরাজিত রয়েছে শেষ ৯ ম্যাচে।

লা-লীগার পয়েন্ট টেবিলে শিরোপা দৌড়ে বেশ এগিয়ে বার্সেলোনা। ৫০ পয়েন্ট নিয়ে আছে সবার উপরে। তবে দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে থাকা অ্যাতলেটিকো আর রিয়ালের মধ্যে চলছে দারুণ লড়াই। ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে রিয়াল আর ২ পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

দুই মাদ্রিদের লড়াই শুরু হবে আজ রাত ৯ টা ১৫ মিনিটে অ্যাতলেটিকো মাদ্রিদের ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটনে। ইনজুরির কারনে রিয়ালের স্কোয়াডে নেই ইস্কো সাথে অফ ফর্মের জন্য মার্সেলোকেও শুরুর একাদশে না দেখার সম্ভাবনাই বেশি। অপরদিকে অ্যাতলেটিকোর জন্য রয়েছে সু-খবর। ইনজুরি কাটিয়ে ফিরেছে অভিজ্ঞ ডিফেন্ডার ও অধিনায়ক গডিন। সাথে গ্রীজম্যান, কস্তা, মোরাতাদের নিয়ে সাজানো হবে শক্তিশালী আক্রমণভাগ তবে ম্যাচটি আলাদা কিছু হিসেবে স্থান পাবে রিয়ালের গোলরক্ষক থিবো কর্তোয়া আর অ্যাতলেটিকো স্ট্রাইকার আলবারো মোরাতার জন্য। দুজনই খেলবে তাদের সাবেক ক্লাবের বিপক্ষে।

শেষ ৬ মাদ্রিদ ডার্বিতে অ্যাতলেটিকোর জয় ২ টিতে আর রিয়ালের একটিতে বাকি তিনটি ম্যাচ ড্র হয়। শেষ মাদ্রিদ ডার্বিতে সান্তিয়াগো বার্ণাব্যুতে ড্র নিয়েই মাঠ ছেড়েছিলো দুদল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here