মাঠে ফিরে জয় পেলো আবাহনী, লজ্জাজনক পরাজয় জামালের

0
158

স্টাফ রিপোর্টারঃ তিন সপ্তাহের বিরতির পর আজ থেকে আবার শুরু হয়েছে বিপিএল ফুটবলে। বিরতি শেষে মাঠে গড়িয়েছে ১৭তম রাউন্ডের খেলা। প্রথম দিনেই নিজ নিজ খেলায় জয় তুলেছে ঢাকা আবাহনী লিমিটেড এবং টিম বিজেএমসি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি’কে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে আকাশী-নীলরা। ম্যাচের প্রথমার্ধেই চারটি গোলের দেখা পায় আবাহনী আর শেষ গোলটি আসে ৯০ মিনিটে সানডের পা থেকে। প্রথমার্ধে দুই গোল করা সানডে শেষ মিনিটের গোল দিয়ে মৌসুমে প্রথম হ্যাটট্রিকের দেখা পান। লিগে ১৪ গোল নিয়ে সবার উপরে আছেন এই স্ট্রাইকার।

প্রথমার্ধে ৪ গোল হজম করা রহমতগঞ্জ বিরতি থেকে ফিরে দুটি গোল শোধ করে। ৫ মিনিটের ব্যবধানে জোনাপিয় এবং দিদারুল গোল করেন। ৬৫ মিনিটে ব্যবধান ৪-১ করেন জোনাপিয় এবং ৭০ মিনিটে ৪-২ করেন দিদারুল।

ম্যাচের ৯ মিনিটে আবাহনীকে এগিয়ে নেন সানডে চিজোবা। ৩৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এই স্ট্রাইকার। পরের মিনিটেই জুয়েল রানা এবং ৪৫ মিনিটে জীবন দলের হয়ে চতুর্থ গোল তুলেন। ম্যাচে গোলের দেখা না পেলেও দুটি অ্যাসিস্ট করেন বেলফোর্ট।

অন্যদিকে দিনের অন্যম্যাচে দূর্বল টিম বিজেএমসির কাছে লজ্জাজনক পরাজয় বরণ করেছে শেখ জামাল।

বিজেএমসির হয়ে দুইটি গোল আসে বিদেশি ফুটবলার দের পা থেকে। ম্যাচের ১৯ মিনিটে হান্নানের পাস থেকে গোল করে দলকে লিড এনে দেন স্যামসন ইলিয়াসু। সেকেন্ড হাফে ৫৩ মিনিটে দলের লিড দ্বিগুণ করেন এলিটা কিংসলে। গোলের এসিস্ট করেন মোহাম্মদ ইউসুফ।

জামালের হয়ে ৫৮ মিনিটে ১ গোল শোধ করেন রনি।

শেষ পর্যন্ত আর গোল না হলে ২-১ এ হেরে মাঠ ছাড়েন ধানমন্ডির জায়ান্টরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here