ভালভার্দেতেই ভরসা বার্সালোনার

0
86

 

চ্যাম্পিয়ন্স লিগে বাজে হারের পর ধারনা করা হচ্ছিলো বিদায় নিতে হবে বার্সালোনা কোচ ভালভার্দের। তবে ভালভার্দের প্রতি পূর্ণ ভরসা রেখেছেন বার্সালোনার সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ।

ঘরোয়া পর্যায়ে দারুণ সফল ভালভেরদের দল। চলতি মৌসুমে দাপটের সঙ্গে লা লিগার শিরোপা জয় করেছে বার্সা। পাশাপাশি ঘরোয়া ডাবল জয়ের লক্ষ্যে আগামী শনিবার কোপা দেল রের ফাইনালে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। এতেও জয়ের আশা করছে বার্সা ভক্তরা।

তবে গত দুই মৌসুম যাবতই প্রায় একই রকম ঘটনা হয়েছে চ্যাম্পিয়ন্স লীগে। এই মৌসুমে লিভারপুলকে প্রথম লেগে ৩-০ গোলে হারানোর পর পরবর্তী লেগে তাদের সাথে ৪-০ গোলে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে মেসিদের। গত মৌসুমেও রোমার সাথে একই পরিণতি হয় কোয়ার্টার ফাইনালে।

তবে ইউরোপের মঞ্চে টানা ব্যর্থতায় হতাশা থাকলেও কোচের উপর বিশ্বাস হারাচ্ছেন না বার্তোমেউ। বার্তামেউ বলেন,“সুবিবেচকের মতো বুদ্ধিমত্তার সঙ্গে যিনি আমাদের দলকে সাহায্য করছেন আমি তাকে মূল্য দিতে চাই। আমি এরনেস্তো ভালভার্দের কথা বলছি, যার উপর আমাদের পুরো আস্থা আছে।” সুতরাং ভালভার্দেতেই পরবর্তী মৌসুমও ভরসা রাখবে বার্সালোনা ম্যানেজমেন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here