ভাইকিংসকে বিদায় করে ফাইনালের পথে ডাইনামাইটস

0
141

স্পোর্টস ডেস্কঃ বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম এলিমিনেটরে চিটাগং ভাইকিংসকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা ডায়নামাইটস। ১৩৬ রানের লক্ষ্যে থারাঙ্গা,নারাইনের ব্যাটে চড়ে ২০ বল আগেই ম্যাচ জিতে নেয় ঢাকা ডায়নামাইটস।

টস জিতে ব্যাট করতে নামা চিটাগং ভাইকিংস প্রথম উইকেট হারায় দলীয় ২২ রানে,এদিন ডেলপোর্টের সাথে ওপেনিং করতে নামেন ইয়াসির আলী। আউট হন ৯ বলে ৮ রান করে।

সাদমান ইসলামের সাথে ভুল বোঝাবুঝিতে ২৭ বলে ৩৬ করে আউট হন ডেলপোর্ট,মারেন ৫ চার আর ১ ছয়। সুনীল নারাইনের বলে কাট করতে গিয়ে ৬ বলে ৮ করে আউট হন মুশফিকুর রহিম। ভাইকিংসদের বড় ভরসা রবি ফ্রাইলিঙ্ক ইনজুরি থেকে ফিরলেও সাকিবের দারুন ক্যাপ্টেন্সিতে ১ রানের বেশি করতে পারেননি। শেষ দিকে মোসাদ্দেক হোসাইন রান আউটের আগে ৩৫ বলে ৪০ রান করলে ১৩৬ রানের পুঁজি পাই চিটাগং ভাইকিংস। সুনীল নারাইন ৪ টি,রুবেল ও কাজী অনিক ১টি করে উইকেট নেন।

জবাবে থারাঙ্গা-নারাইনের উদ্বোধনী জুটিতে জয়ের ভিত পেয়ে যায় ঢাকা ডায়নামাইটস। উদ্বোধনী জুটি থেকে আসে ৪৪ রান। ১৬ বলে ৩১ করে পেসার খালেদের বলে আউট হন নারাইন। থারাঙ্গা করেন ৭ চারে ৪৩ বলে ৫১ রান। মাঝে ২০ রান করা রনি তালুকদার আর ‘ডাক’ মারা সাকিব আল হাসানকে ফেরান খালেদ আহমেদ।

তবে নুরুল হাসান সোহান এবং পোলার্ড ঢাকাকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। সোহান অপরাজিত থাকেন ২০ রানে,পোলার্ড অপরাজিত থাকেন ৭ রানে। খালেদ আহমেদ ৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন। ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্সে ম্যাচ সেরা নির্বাচিত হন সুনীল নারাইন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here