ব্রাদার্স কে বড় ব্যবধানে হারালো শাইনপুকুর

0
153

স্টাফ রিপোর্টারঃ সাভারের বিকেএসপিতে আজ মুখোমুখি হয়েছিল শাইনপুকুর ক্রিকেট ক্লাব এবং ব্রাদার্স। আর এই লড়াইয়ে ৮ উইকেটের বড় ব্যবধানে ব্রাদার্স কে উড়িয়ে দিয়েছে শাইন পুকুর।

এদিন বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টস হেরে আগে ব্যাট করতে নামে ব্রাদার্স ইউনিয়ন। শুরু থেকেই ভালো ব্যাটিং করে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিল ব্রাদার্সের ব্যাটসম্যানরা। তাঁদের ব্যাটিংয়ের ২৪ তম ওভারে এসে বৃষ্টি হানা দেয়। কিন্তু কিছুক্ষণ পরই সেটি থেমে আবারও খেলা শুরু হয়। কিছুক্ষণ চলার পর এরপর হঠাৎ ম্যাচ আলোক স্বল্পতার জন্য বন্ধ করে দেওয়া হয়।

দীর্ঘক্ষণ পর আবার শুরু হয় ম্যাচ। দুই আম্পায়ার ম্যাচ ১০ ওভার কমিয়ে আনেন ৪০ ওভারে। নির্ধারিত সেই ৪০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৭ রান সংগ্রহ করতে পেরেছে ব্রাদার্স। দলটির পক্ষে সর্বোচ্চ ওপেনার জুনায়েদ সিদ্দিকি। বিদেশী চিরাগ জনি ৫৪ এবং ইয়াসির আলি করেন ৩৯ রান।

শাইনপুকুরের হয়ে ২টি উইকেট করে নিয়েছেন শরিফুল ইসলাম ও শুভাগত হোম। ১টি উইকেট লাভ করেছেন সোরওয়ার্দী শুভ।

ডাক ওয়ার্থ পদ্ধতিতে নির্ধারিত ৪০ ওভার শেষে শাইনপুকুরের সামনে এসে টার্গেট দাঁড়ায় ২৩৯ রান। সেই রান তাড়া করতে নেমে ৬১ রানের অসাধারণ উদ্ধোডধনী জুটি গড়েন দলটির দুই ওপেনার সাদমান ইসলাম ও সাব্বির হোসেইন। এরপর আউট হলে সাদমান জুটি গড়েন দলটির বিদেশী ভারতীয় ক্রিকেটার উন্মুক্ত চাঁদের সাথে।

দ্বিতীয় উইকেটে এই দুই ব্যাটসম্যানের ৭৫ রানের জুটি ভাঙে ব্যক্তিগত ৭৭ রানের ইনিংস খেলে সাদমান ফিরলে। এরপর ম্যাচের বাকিটা পথ বেশ ভালোভাবে পার করেন উন্মুক্ত এবং তৌহিদ হৃদয়। তাঁদের দুর্দান্ত ব্যাটিংয়ে নির্ধারিত ওভারের ২৬ বল বাকি থাকতে ৮ বড় জয় পায় শাইনপুকুর। সেঞ্চুরির অপেক্ষায় থাকা উন্মুক্ত অপরাজিত থাকেন ব্যক্তিগত ৯০ রানে এবং তৌহিদ অপরাজিত থাকেন ৩৩ রানে।

ব্রাদার্সের হয়ে একটি করে উইকেট লাভ করেন শরিফুল্লাহ ও চিরাগ জনি।

ম্যাচসেরা হয়েছেন শাইনপুকুরের উন্মুক্ত চাঁদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here