ব্যাটিং ব্যর্থতায় হার দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের নারীদের

0
389

  স্পোর্টস ডেস্কঃ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে ৬০ রানে হেরেছে বাংলাদেশ। ব্যাটিং ব্যর্থতায় ম্যাচে প্রভাব বিস্তার করতে পারে নি বাংলাদেশের নারীরা।

গায়ানায় প্রথমে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ নারীরা। অধিনায়ক টেইলর আর উইকেট কিপার ব্যাটসম্যান নাইট শুধু দুই অংকের ঘরে পৌছাতে পারেন। দুই ওপেনার ম্যাথিউস আর ডট্টিন ফিরেন দশের নিচে। দুজনকেই ফেরান জাহানারা আলম। দুই ওপেনারের বিদায়ের পর অধিনায়ক টেইলর ৪৪ বলে ২৯ করে শুরুর ধাক্কা সামলান। ক্যাম্পব্লে ১,ম্যাকলিয়ান করেন ১১ রান। ১৮ বলে ৮ করে খাদিজার বলে ফিরেন কুপার। শেষে নাইটের ২৪ বলে ৩২ উন্ডিজকে ১০৬ রানের পুজি এনে দেয়। জাহানারা আলম নেন ৩ উইকেট,দুটি উইকেট নেন রুমানা। ১টি করে শিকার করেন খাদিজা আর সালমা।

ব্যাটিংয়ে নামা বাংলাদেশকে ডট্টিন একাই ম্যাচ থেকে ছিটকে দেন। একাই মাত্র ৬ রানে নেন ৫ উইকেট। শুরুর আঘাতটা অবশ্য সেলমানের,শামিমাকে ফিরিয়ে। বাংলাদেশের কোন ব্যাটসম্যানই দুই অংকের ঘরে পৌছাতে পারেনি। ১৪ ওভারে মাত্র ৪৬ রানে অল আউট হয় বাংলাদেশ। ডট্টিন ৫ উইকেট,সেলমান ২ টি,১টি করে উইকেট নেন টেইলর এবং ফ্লেচার। ডট্টিন ম্যাচ সেরা নির্বাচিত হন।

বাংলাদশের পরবর্তী ম্যাচ ১৩ তারিখ ইংল্যান্ডের বিপক্ষে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here