শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট মাঠের একাডেমি মাঠে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই আয়েশা জাফরকে হারায় পাকিস্তান। দ্বিতীয় উইকেটে জাভেরিয়া খানের সঙ্গে ৪১ রানের জুটিতে দলকে উড়ন্ত সূচনা এনে দেন নাহিদা খান।

দলে ফেরা লতা মণ্ডলকে ফিরতি ক্যাচ দিয়ে শেষ হয় অধিনায়ক জাভেরিয়ার ১৮ বলে খেলা ২৫ রানের ঝড়ো ইনিংসটি। ওপেনার নাহিদা ১৮ রান করে নাহিদা আক্তারের বলে ধরা পড়েন আয়েশা রহমানের হাতে ক্যাচ দিয়ে।

মঞ্চ প্রস্তুত থাকলেও শেষটায় প্রত্যাশিত ঝড় তুলতে পারেননি পাকিস্তানের কেউ। মুনিবা আলি, আলিয়া রিয়াজ, সানা মিরদের ছোট ছোট অবদানে ৫ উইকেটে ৮৮ রানের সংগ্রহ গড়ে অতিথিরা।বাংলাদেশের নাহিদা ২ উইকেট নেন ১৯ রানে।

রান তাড়ায় শুরু থেকে নিয়মিত উইকেট হারায় বাংলাদেশ। দায়িত্ব নিয়ে দলকে এগিয়ে নিতে পারেননি কোন ব্যাটসম্যান। গড়ে তুলতে পারেনি তেমন কোনো জুটি।

দলীয় ৩ রানে ফিরে যান দুই ওপেনার। ১৩ রানের মধ্যে সাজঘরের ফিরেন পাঁচ টপ অর্ডার। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। দুই অঙ্কে যেতে পারেননি কেউ। সর্বোচ্চ ৯ রান আসে রুমানা আহমেদের ব্যাট থেকে।

৩ ওভার বোলিং করে কোনো রান দেননি আনাম আমিন। ৩ উইকেট নিয়ে বাংলাদেশকে সবচেয়ে বড় ধাক্কাটা দেন এই বাঁহাতি স্পিনার। দুটি করে উইকেট নেন নিদা দার, নাশরা সান্ধু ও আইমান আনোয়ার। আগামী শুক্রবার একই ভেন্যুতে হবে তৃতীয় টি-টোয়েন্টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here