বেনজেমার দিনে রিয়ালের বড় জয়

0
67

স্টাফ রিপোর্টার : ফ্রেঞ্চ স্ট্রাইকার করিম বেনজেমার ফর্ম নিয়ে সবসময়ই সামাজিক যোগাযোগ মাধ্যম থাকে সরগরম। ফর্মহীনতার পরেও কেন তাকে রিয়াল মাদ্রিদের মতো ক্লাব ধরে রেখেছে?এই প্রশ্ন অনেকের মনে। তবে গতরাতের ম্যাচে কিছুটা হলেও এই প্রশ্নের উত্তর দিলেন করিম বেনজেমা। কারন কথা আছে, ‘ফর্ম ইজ টেম্পরারি,ক্লাস ইজ পারমেনেন্ট।’

স্প্যানিস লা লিগায় স্প্যানিয়লকে ৪-২ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। জোড়া গোল করেছেন করিম বেনজেমা। একটি করে গোল করেন সার্জিও রামোস ও গেরেথ বেল। স্প্যানিয়লের পক্ষে স্কোর বোর্ডে নাম লেখান বাপটিসটাও এবং রোজালেস। খেলার শুরুতেই মাত্র ৪ মিনিটের মাথায় বেনজেমার গোলে এগিয়ে যায় লস ব্ল্যাংকোসরা। এরপর ১৫ মিনিটের সময় তার ট্রেড মার্ক হেডে ব্যবধান দ্বিগুন করেন সার্জিও রামোস। স্প্যানিয়লের পক্ষে ২৫ মিনিটে ব্যবধান কমান বাপটিসটাও। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে আবারও গোল করে দলকে ৩-১ গোলের লিড দেন করিম বেনজেমা।

দ্বিতীয়ার্ধে এসেও নিজেদের প্রাধান্য ম্যাচে ধরপ রাখে রিয়াল। ৬৭ তম মিনিটে গোল করে ব্যবধান আরে বাড়িয়ে দেন ইঞ্জুরি থেকে ফেরা গেরেথ বেল। তবে ৭২তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়ালের ডিফেন্ডার রাফায়েল ভারানে। ফলে ১০ জনের রিয়ালের বিপক্ষে আবারও গোল পায় স্প্যানিয়ল। ৮১ মিনিটে ব্যবধান ৪-২ করেন রোজালেস। এরপর আর কোন গোল না হলে সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে স্প্যানিস জায়ান্টরা।

এই জয়ে ২১ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলে তিন নম্বরে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here