বুধবার থেকে মাঠে গড়াচ্ছে এবারের বিসিএল

0
122

 

স্পোর্টস ডেস্কঃ ফ্র্যাঞ্চাইজিভিত্তিক প্রথম শ্রেণীর ক্রিকেট আসর বাংলাদেশ ক্রিকেট লীগের (বিসিএল) সপ্তম আসরের সময়সূচী দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বরাবরের মতোই এবারও চারটি দল নিয়ে আগামী বুধবার থেকে শুরু হবে বিসিএল। কিছুদিন আগেই শেষ হয়েছে দেশের অন্যতম প্রথম শ্রেণীর ক্রিকেট আসর জাতীয় ক্রিকেট লীগের (এনসিএল) ২০তম আসর।

গত শনিবার সপ্তম বিসিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছিলো। চারটি দল তাদের গত মৌসুমে খেলানো ক্রিকেটারদের মধ্যে ৬ জনকে রেখে বাকিদের ছেড়ে দেয়। গত আসরের চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল, ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও ওয়ালটন দক্ষিণাঞ্চল ২০ জনের পূর্ণাঙ্গ দল গঠন করেছে প্লেয়ার্স ড্রাফট অনুসারে। রানার্সআপ বিসিবি উত্তরাঞ্চল ১৯ জনের দল গঠন করেছে।

তুষার ইমরান, এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফীস, আলআমিন হোসেন, নুরুল হাসান সোহান ও আব্দুর রাজ্জাককে রেখে দিয়েছিলো দক্ষিণাঞ্চল।
তেমনি উত্তরাঞ্চলে জহুরুল ইসলাম, জুনায়েদ সিদ্দিকী, ফরহাদ হোসেন, নাঈম ইসলাম, শুভাশীষ রায় ও মিজানুর রহমান, পূর্বাঞ্চলে মোহাম্মদ সাইফউদ্দিন, মুমিনুল হক, খালেদ আহমেদ, আবু জায়েদ রাহী, জাকির হাসান ও আফিফ হোসেন ধ্রুব এবং মধ্যাঞ্চলে সাদমান ইসলাম অনিক, আবু হায়দার রনি, শুভাগত হোম চৌধুরী, তাইবুর রহমান, মোশাররফ হোসেন ও মার্শাল আইয়ুবকে রেখে দিয়েছিলো। বুধবার থেকেই মাঠে গড়াচ্ছে এবারের বিসিএল।

প্রথমদিনে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে দক্ষিণাঞ্চল-মধ্যাঞ্চল এবং রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে উত্তরাঞ্চল-পূর্বাঞ্চল ম্যাচ মাঠে গড়াবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here