বিশ্বকাপ দলে ওয়েড!

0
111

স্পোর্টস ডেস্কঃ ইনজুরিতে পড়ে বিশ্বকাপ শেষ হবার শঙ্কা আগেই ছিল। বাকি ছিল আনুষ্ঠানিকতার। তবে সেটাও হয়ে গেল স্ক্যান রিপোর্ট পাবার পর। রিপোর্টে ধরা পড়েছে উসমান খাজা’র আঘাত গুরুতর। তিন থেকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে। যার কারণে চলতি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তিনি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার কোচ জানান, ‘হ্যামস্ট্রিংয়ের চোটে উসমানকে ৩ থেকে ৪ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। তার জন্য মন খারাপ লাগছে, সে বিশ্বকাপের সেমিফাইনালটা খেলতে পারবে না। তবে আশা করছি, অ্যাশেজ শুরু হওয়ার আগেই তাকে ফিরে পাব। এখন উসমানের বদলে দলে যোগ দিবেন ম্যাথু ওয়েড। তবে একাদশে তার জায়গা নিশ্চিত নয়’।

অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ জানিয়েছিলেন খেলার মতো অবস্থায় নেই খাজা। স্ক্যান রিপোর্ট করানোর পর জানা যাবে। তবে খাজা’র খেলার সম্ভাবনা খুব ক্ষীণ। শেষ পর্যন্ত তাই হলো। চলতি বিশ্বকাপে আর দেখা যাবে না তাঁকে।
অবশ্য এই নিয়ে দুঃশ্চিন্তা নেই অজি শিবিরে। কারণ আগে থেকেই বিষয়টি আন্দাজ করতে পেরেছিল তাঁরা। খাজা’র ব্যাকআপ হিসেবে উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েড গতকালই (রোববার) যোগ দিয়েছিল দলের সাথে। এবার আনুষ্ঠানিকভাবে খাজা’র জায়গায় দলে যুক্ত হবেন তিনি।
অপর দিকে ইনজুরি শঙ্কায় থাকা মার্কোস স্টোয়নিসের ব্যাকআপ হিসেবে তৈরী আছেন মিচেল মার্শ। যেকোনো সময় স্টোয়নিসের বদলি হিসেবে মূল দলে অন্তর্ভুক্ত হতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here