বিশ্বকাপের দরজা খুললো তাসকিনের!

0
183
Bangladesh's Taskin Ahmed celebrates the dismissal of Afghanistan's Rahmat Shah during the third one-day international cricket match in Dhaka, Bangladesh, Saturday, Oct. 1, 2016. (AP Photo/A.M. Ahad)

স্টাফ রিপোর্টারঃ মাঠের বাইরের অনেক ঘটনার পর অবশেষে সুসংবাদ পেলেন তাসকিন। বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজে ডাক পেলেন এই গতিতারকা৷

১৮ তম সদস্য হিসেবে আয়ারল্যান্ড সিরিজে পাড়ি জমাবেন এই পেসার। আর বিশ্বকাপে সুযোগ পেতে অবশ্যই এই সিরিজে একাদশে সুযোগ পেলেই নিজের সেরা টা দিতে হবে এটা জানেন তাসকিন নিজেও।এছাড়া আয়ারল্যান্ড সফরে ১৯ তম সদস্য হিসেবে সুযোগ পেয়েছেন ফরহাদ রেজাও।

মাঠের বাজের ফর্ম, ইঞ্জুরি সবকিছুই ভিড়ে তাসকিন আহমেদ নিজেকেই হারিয়ে খুজছিলেন। এবারের বিপিএলে শুরু থেকেই নিজের জাত চেনাতে লাগলেন। রান বেশী দিলেও উইকেট পাচ্ছিলেন ঠিকই, বলের গতিও বাড়ছিলো প্রতি ম্যাচেই। ফলে গ্রুপপর্ব শেষে ২২ উইকেট নিয়ে শীর্ষেই ছিলেন। কিন্তু ভাগ্যের নিষ্ঠুর পরিহাস, নক-আউটে উঠার আগেই তার দল আসর থেকে ছিটকে গেলো, শেষ ম্যাচে ইঞ্জুরিতে আক্রান্ত হলেন তাসকিন নিজেই।

অবশেষে ডাক পেলেন না বিশ্বকাপের স্কোয়াডেও। দল ঘোষনার দিন কাঁদতে কাঁদতে মিরপুরের স্টেডিয়াম ছাড়লেন। ঠিক পরের ম্যাচেই জাতীয় লীগে ৪ উইকেট পেলেন। আর এভাবেই তাসকিন জানান দিলেন দলকে দেওয়ার অনেক কিছুই আছে তার। এখন দেখার বিষয় হঠাৎ পাওয়া সুযোগ কিভাবে কাজে লাগান তাসকিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here