বিশ্বকাপের আম্পায়ার ও রেফারিদের নাম প্রকাশ করলো আইসিসি

0
128

স্টাফ রিপোর্টার: আর মাত্র কিছুদিনের মধ্যেই শুরু হবে ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় মহাযজ্ঞ ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ। ইংল্যান্ড এবং ওয়েলসে আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া এই বিশ্বকাপকে ঘিরে সকলের আগ্রহ বর্তমানে তুঙ্গে।

আসন্ন বিশ্বকাপে ম্যাচগুলোর দায়িত্বে থাকতে যাওয়া ম্যাচ রেফারি, আম্পায়ারদের নাম ঘোষণা করেছে আইসিসি। ২২ জনের ম্যাচ পরিচালনাকারীর সেই তালিকায় ম্যাচ রেফারী ৬ জন এবং ১৬ আম্পায়ার রয়েছেন।

আম্পায়ার তালিকা:

কুমার ধর্মসেনা (শ্রীলঙ্কা), মারাইস এরাসমাস (দক্ষিণ আফ্রিকা), ক্রিস গ্যাফানি (নিউজিল্যান্ড), ইয়ান গোল্ড (ইংল্যান্ড), আলিম দার (পাকিস্তান), পল রেইফেল (অস্ট্রেলিয়া), রড টাকার (অস্ট্রেলিয়া), রিচার্ড ইলিংওর্থ (ইংল্যান্ড), রিচার্ড কেটেলব্রো (ইংল্যান্ড), নাইজেল লং (ইংল্যান্ড), ব্রুস অক্সেনফোর্ড (অস্ট্রেলিয়া), সুন্দরাম রবি (ভারত), জোয়েল উইলসন (ওয়েস্ট ইন্ডিজ), মাইকেল গফ (ইংল্যান্ড), রুচিরা পাল্লিয়াগুরুগে (শ্রীলঙ্কা) এবং পল উইলসন (অস্ট্রেলিয়া)।

ম্যাচ রেফারির তালিকাঃ

ক্রিস ব্রড (ইংল্যান্ড), ডেভিড বুন (অস্ট্রেলিয়া), অ্যান্ডি পাইক্রফট (জিম্বাবুয়ে), জেফ ক্রো (নিউজিল্যান্ড), রঞ্জন মাদুগালে (শ্রীলঙ্কা) এবং রিচি রিচার্ডসন (ওয়েস্ট ইন্ডিজ)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here